টিপু-প্রীতি হত্যা: মুসাসহ তিন আসামি রিমান্ডে

আগের সংবাদ

বাড়ছে দেশের প্রধান ১২ নদীর পানি

পরের সংবাদ

বজ্রপাতে চার কিশোরসহ ৯ জনের মৃত্যু

প্রকাশিত: জুন ১৭, ২০২২ , ৬:০১ অপরাহ্ণ আপডেট: জুন ১৭, ২০২২ , ৬:০১ অপরাহ্ণ

ময়মনসিংহ, জামালপুর ও সিরাজগঞ্জে বজ্রপাতে চার কিশোরসহ মৃত্যু হয়েছে নয়জনের। তাদের মধ্যে ময়মনসিংহে ৬, সিরাজগঞ্জে ২ ও জামালপুরের সরিষাবাড়ীতে ১ জন প্রাণ হারান।

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, শুক্রবার দুপুর একটার দিকে ময়মনসিংহের নান্দাইল উপজেলার গাঙ্গাইল ইউনিয়নের কঙ্করহাটি গ্রামে বৃষ্টিতে ভিজে ফুটবল খেলার সময় বজ্রপাতে তিনজন কিশোরের শরীর ঝলসে যায়। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন।
মৃত ওই তিন কিশোর হলেন- কঙ্করহাটি গ্রামের শহিদুল্লার ছেলে আবু সাঈদ (১৪), হাদিস মিয়ার ছেলে শাওন মিয়া (১৩) ও বিল্লাল হোসেনের ছেলে স্বাধীন (১৪)। ময়নাতদন্ত ছাড়াই তাদের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয় বলেও জানান তিনি।

এদিকে ময়মনসিংহ সদর উপজেলার দড়ি কুষ্টিয়া গ্রামে ব্রহ্মপুত্র নদের নালায় মাছ ধরতে গিয়ে হাসেন আলী মণ্ডলের ছেলে বাক্কার হোসেন (৪০) ও পচা মিয়া ছেলে জাহাঙ্গীর আলম (৩০) নামে আরও দুজনের মৃত্যু হয় বলে কোতোয়ালী থানার পুলিশ জানিয়েছে। এছাড়া ধোবাউড়া উপজেলার চরমুহিনী গ্রামের আবু সাঈদ (৩০) নামে এক যুবকও মাছ ধরার সময় বজ্রপাতে মারা যায়।

সিরাজগঞ্জে পৃথক বজ্রপাতে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে সিরাজগঞ্জ শহর থেকে নদীপথে নৌকায় করে কাওয়াকোলা যাবার সময় বজ্রপাতে একজন নিহত ও দুইজন আহত হয়। এছাড়া সায়েদাবাদ ইউনিয়নের চলমান রেল সেতু প্রকল্পে কাজ করার সময় মো. নাসির (১৭) নামে একজন রেলশ্রমিক নিহত হন।

বিলে মাছ ধরতে গিয়ে জামালপুরের সরিষাবাড়ীতে বজ্রপাতে শাকিল মিয়া নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়