×

শিক্ষা

পদ্মা সেতু: প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাল ঢাবি সিনেট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ জুন ২০২২, ০৭:১২ পিএম

পদ্মা সেতু: প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাল ঢাবি সিনেট

বৃহস্পতিবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বার্ষিক সিনেট অধিবেশনে পদ্মা সেতুর বাস্তবায়নে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানানো হয়। ছবি: ভোরের কাগজ

স্বপ্নের পদ্মা সেতুকে শক্তি ও সাহসের প্রতীক উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সর্বোচ্চ নীতিনির্ধারক সংস্থা সিনেট।

বৃহস্পতিবার (১৬ জুন) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বার্ষিক সিনেট অধিবেশনে সিনেটের পক্ষ থেকে এই ধন্যবাদ জানানো হয়।

ঢাবি সিনেটের সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের অভিভাষণ ও কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদের ২০২২-২৩ অর্থবছরের বাজেট উপস্থাপনের ওপর বক্তব্য প্রদানকালে বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ডীন ও সিনেট সদস্য অধ্যাপক ড. মো. আব্দুস ছামাদ এ ধন্যবাদ প্রস্তাব করেন।

অধ্যাপক ছামাদের প্রস্তাবকে সমর্থন করে সিনেট সদস্য অধ্যাপক ড. মো. আব্দুর রহিম ও অধ্যাপক নিজামুল হক ভুঁইয়াও ধন্যবাদ প্রস্তাব দেন।

একই সঙ্গে সংসদ সদস্য ও ঢাবি সিনেট সদস্য মেহের আফরোজ চুমকি, দীপংকর তালুকদার ও আব্দুস সোবহান গোলাপও তাদের বক্তব্যের সময় এ প্রস্তাবের পক্ষে বক্তব্য পেশ করেন। বক্তব্যের শেষে এ প্রস্তাব গ্রহণ করেন উপাচার্য। এ সময় আনুষ্ঠানিকভাবে পদ্মা সেতু ইস্যুতে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানানো হয়।

এ সময় ২০২২-২৩ অর্থবছরের ৯২২ কোটি ৪৮ লাখ টাকার বাজেট উপস্থাপন করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App