×

বিনোদন

আবারও কি মা হচ্ছেন আনুশকা শর্মা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ জুন ২০২২, ১০:১০ এএম

আবারও কি মা হচ্ছেন আনুশকা শর্মা!

সত্যিই কি আবার মা হচ্ছেন আনুশকা?

সদ্য মলদ্বীপ থেকে ছুটি কাটিয়ে ফিরেছেন বিরাট-আনুশকা। মঙ্গলবার সকালে মুম্বাইয়ের কালিনা এয়ারপোর্টে লেন্সবন্দি হন তারকা দম্পতি, সঙ্গী একরত্তি ভামিকা। বিদেশ সফর থেকে দেশে ফিরেই চুপিচুপি হাসপাতালে ছোটেন আনুশকা। সেই নিয়ে হইচই কাণ্ড। পাপারাৎজিদের অ্যাকাউন্ট থেকে আনুশকা-বিরাটের ছবি ও ভিডিও ফাসঁ হতেই শুরু হয় নানা আলোচনা। আসলে বিরাটের হাসিমুখ দেখে লোকজন একটু বেশিই উত্তেজিত হয়ে পড়েন। কেউ লেখেন, ‘তবে কি শীঘ্রই নতুন সুখবর আসছে?’ কারোর মন্তব্য, ‘ভামিকার খেলার সঙ্গী আসছে নাকি?’

তাহলে আপনাদের জানিয়ে রাখি, না- আনুশকা শর্মা মোটেই প্রেগন্যান্ট নন। তিনি মঙ্গলবার মুম্বাইয়ের কোকিলাবেন আম্বানি হাসপাতালে পৌঁছেছিলেন ঠিকই তবে স্ত্রীরোগ বিশেষজ্ঞ নয়, এক সাইকোথেরাপিস্টের সঙ্গে দেখা করতে। ভাবছেন আচমকা আনুশকা কেন মনোবিদের পরামর্শ নিচ্ছেন? খবর হিন্দুস্তান টাইমসের।

আসলে নিজের আসন্ন ছবি ‘চাকদহ এক্সপ্রেস’-এ ঝুলন গোস্বামির চরিত্রে অভিনয় করছেন আনুশকা। স্পোর্টসম্যানের চরিত্র পর্দায় তার পক্ষে ফুটিয়ে তোলা শুধু শারীরিকভাবেই নয় মানসিকভাবেই খুব চ্যালেঞ্জিং কারণ স্পোর্টসের সঙ্গে তেমন কোনও যোগসূত্র নেই আনুশকার। খুব সম্ভবত সেই কারণেই মনোবিদের সঙ্গে দেখা করেন আনুশকা।

‘চাকদহ এক্সপ্রেস’ পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রসিত রায়। এই ছবির জন্য মাথার ঘাম পায়ে ফেলে ট্রেনিং করছেন আনুশকা। বল হাতে রুপোলি পর্দার ঝুলন হয়ে উঠতে কোনও কমতি রাখতে চান না তিনি।

আপতত বড় পর্দায় কামব্যাক আর ভামিকার দায়িত্ব সামলাতেই ব্যস্ত আনুশকা। নতুন করে মা হওয়ার এখনই কোনও পরিকল্পনা নেই বিরাট ঘরণীর। সত্যি নায়িকা হওয়া বড় দায়! প্রেগন্যান্সি ছাড়াও হাসপাতালে যাওয়ার হাজারো কারণ থাকতে পারে তা মাঝে মাঝে ভক্তরা ভুলে যায়!

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App