রাত ১০টার পর আর বিয়ে করা যায় না যেখানে

আগের সংবাদ

নির্বাচনের পরদিন নীরব কুমিল্লা

পরের সংবাদ

চার কেজি ক্রিস্টাল মেথ, এক লাখ ইয়াবাসহ আটক ২

প্রকাশিত: জুন ১৬, ২০২২ , ১২:৫৮ অপরাহ্ণ আপডেট: জুন ১৬, ২০২২ , ১:০৭ অপরাহ্ণ

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) টেকনাফ ব্যাটালিয়ন পৃথক পৃথক স্থানে দুই দিনব্যাপী অভিযান চালিয়ে ৪ কেজি ৩১৫ গ্রাম ক্রিস্টাল মেথ আইস ও ১ লাখ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক পাচারকারীকে আটক করেছে। উদ্ধারকৃত মাদকের মূল্য ২৪ কোটি ৫৭ লাখ ৫০ হাজার টাকা বলে বিজিবি দাবি করেছে।

আটককৃত মাদক কারবারীরা হলেন- আব্দুর রহমান (৩০) ও মোহাম্মদ নুর (২৫)। এরা দুজনেই টেকনাফের হিলা এলাকার বাসিন্দা। তাদের বিরুদ্ধে টেকনাফ থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বিজিবি জানায়, গোপন সূত্রের ভিত্তিতে ১৫ জুন রাতে হ্নীলা বিওপি এলাকা দিয়ে মাদকের একটি বড় চালান বাংলাদেশে প্রবেশ করতে পারার খবর পায় টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি)। এই খবর পাওয়ার পর চোরাচালান প্রতিরোধ টহলদল কৌশলগত অবস্থান নেয়। গভীর রাতে ৫ জনকে মায়ানমার থেকে শূন্য লাইন অতিক্রম করে বাংলাদেশে আসতে দেখে বিজিবি সদস্যরা মাদক কারবারীদের চ্যালেঞ্জ করলে একটি প্লাষ্টিকের বস্তা ফেলে দিয়ে পার্শ্ববর্তী গ্রামের দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে তারা। বিজিবি ধাওয়া করে আব্দুর রহমান এবং মোহাম্মদ নূর নামের ২ চোরাকারবারীকে আটক করতে সক্ষম হয়। অপর ৩ চোরাকারবারী রাতের অন্ধকারে পার্শ্ববর্তী গ্রামে পালিয়ে যায়। পরে প্লাস্টিকের বস্তার ভিতর থেকে ৩ কোটি টাকা মূল্যমানের ১ লাখ পিস ইয়াবা ট্যাবলেট পায় বিজিবি।

পরবর্তীতে আটককৃত মাদক কারবারী মোহাম্মদ নূরের দেয়া তথ্যের ভিত্তিতে ১৬ জুন হ্নীলা শ্মশানঘাট এলাকায় অভিযান চালিয়ে একটি ছাপড়া ঘরের পাশে বিশেষভাবে লুকায়িত অবস্থায় একটি প্লাস্টিকের বস্তা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বস্তার ভিতর থেকে ৪ কেজি ৩১৫ গ্রাম ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয়। উদ্ধারকৃত এই মাদকের আনুমানিক মূল্য ২১ কটি ৫৭ লাখ ৫০ হাজার টাকা।

রি-ডিডিএম/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়