×

জাতীয়

ইসি নিজেই আইন ভঙ্গ করেছে, বললেন এমপি বাহার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ জুন ২০২২, ১১:৫৫ এএম

ইসি নিজেই আইন ভঙ্গ করেছে, বললেন এমপি বাহার

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে ভিক্টোরিয়া কলেজিয়েট স্কুল কেন্দ্রে ভোট দিয়ে ফিরে আসছেন কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার। ছবি: মো. নুরুজ্জামান শাহাদাত

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজিয়েট স্কুল কেন্দ্রে সোয়া এগারোটার দিকে ভোট দিতে আসেন সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার। ভোট দেয়ার পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, চিঠি দিয়ে ইসি নিজেরাই আইন ভঙ্গ করেছে। আমি আইন ভঙ্গ করিনি। আমাকে পাঠানো চিঠিটি অসমাপ্ত। আইনের পুরো ব্যাখ্যা নেই।

ভোট দিতে এসে তিনি আরও বলেন, একজন সংসদ সদস্যকে এই ভাষায় চিঠি দিতে পারে না। এতে কুমিল্লার জনগণ ক্ষুব্ধ হয়ে নৌকায় ভোট দেবে। চিঠি পাঠানোর বিষয়ে আমি রিট করেছি। রিটের নিষ্পত্তি হলে সংসদে বিষয়টি উত্থাপন করবো। আমি একজন সংসদ সদস্য। সরকারের কোনো সুবিধাভোগী ব্যক্তি থাকতে পারবে না। আমি সুবিধাভোগী ব্যক্তি ন‌ই।

গণমাধ্যমকর্মীদের সামনে বাহার বলেন, যেখানে নৌকা সেখানেই ভোট। উন্নয়ন ও সমৃদ্ধির বাংলাদেশ গড়ার জন্য মানুষ নৌকায় ভোট দেবেন। ভোট দিলাম। ঝামেলা নেই। অতি উৎসাহী কোনো কর্মকর্তা যেন পরিবেশ নষ্ট না করেন। সবাই যেন সুষ্ঠুভাবে ভোট দিতে পারেন সেজন্য ইসিসহ সবার প্রতি আহ্বান রইল।

আরও পড়ুন : এমপি বাহারকে কুমিল্লা সিটি এলাকা ছাড়তে বললো ইসি

এর আগে গত ৮ জুন এমপি বাহারকে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ এনে এলাকা ছাড়ার জন্য চিঠি দেয় নির্বাচন কমিশন (ইসি)।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App