ঢাকায় যাদের জমি-ফ্ল্যাট আছে সবাই কালো টাকার মালিক: অর্থমন্ত্রী

আগের সংবাদ

ঈদ উপলক্ষে ২৯ জুন থেকে বাজারে আসছে নতুন টাকা

পরের সংবাদ

শাকিব-অপু সিনে অনুদান পেলেন ১ কোটি ৩০ লাখ টাকা

প্রকাশিত: জুন ১৫, ২০২২ , ৪:২৭ অপরাহ্ণ আপডেট: জুন ১৫, ২০২২ , ৪:২৭ অপরাহ্ণ

ঢালিউডের প্রাক্তন তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস আবারও একসঙ্গে শিরোনাম হলেন। কারণটা শিল্পী হিসেবে নয়, প্রযোজক হিসেবে। চলতি বছরের জন্য তাদের আবেদনকৃত দুটি সিনেমা এবার সরকারি অনুদান পেয়েছে। এরমধ্যে ‘লাল শাড়ি’ সিনেমার জন্য অপু বিশ্বাস পাচ্ছেন ৬৫ লাখ টাকা। এটি পরিচালনা করবেন বন্ধন বিশ্বাস। শাকিব খানও ‘মায়া’ সিনেমার জন্য একই পরিমাণ অর্থ অনুদান পাচ্ছেন। সিনেমাটি পরিচালনা করবেন হিমেল আশরাফ।

বুধবার (১৫ জুন) সকালে তথ্য মন্ত্রণালয়ের চলচ্চিত্র ২ শাখা প্রজ্ঞাপনের মাধ্যমে জানায়, শাকিবের অনুদান পাওয়া সিনেমাটির সম্ভাব্য নাম ‘মায়া’। পরিচালক হিমেল আশরাফ। জনপ্রিয় এ নায়কের নিজের প্রডাকশন হাউস এসকে ফিল্মস থেকে ‘মায়া’ নির্মিত হবে বলে জানা গেছে।

এর আগে হিমেলের পরিচালনায় ‘রাজকুমার’ নামে আরেকটি সিনেমায় অভিনয়ের ঘোষণা দিয়েছেন শাকিব। সেটিও প্রযোজনা করছেন অভিনেতা নিজেই। ‘মায়া’র কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য ফেরারী ফরহাদের। অন্যদিকে অপু বিশ্বাসও পেয়েছেন অনুদান। অপু বিশ্বাসের সিনেমার নাম ‘লাল শাড়ী’। সিনেমাটি নির্মাণ করছেন বন্ধন বিশ্বাস। এবারই প্রথম প্রযোজক হিসেবে অনুদান পেলেন তিনি।

এদিকে, গত বছরের নভেম্বর থেকে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে বসবাস করছেন শাকিব খান। সেখানকার নাগরিকত্বের আবেদনও করেছেন। নিউ ইয়র্কে থেকেই তিনি ‘রাজকুমার’ সিনেমার ঘোষণা দেন। যেখানে তার নায়িকা মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। শিগগিরই সিনেমাটির শুটিং শুরু হবে।

গত ঈদে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় শাকিবের দুটি সিনেমা। এগুলো হলো ‘বিদ্রোহী’ ও ‘গলুই’। আসন্ন ঈদেও নতুন সিনেমা নিয়ে হাজির হবেন এই তারকা।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়