চার শিক্ষিকাকে হেনস্তার ঘটনায় মূল হোতাসহ গ্রেপ্তার ৪

আগের সংবাদ

উদীচীর বর্ষা উৎসবে ক্ষতিগ্রস্ত কর্মহারা শ্রমিকদের রেশন চালুর দাবি

পরের সংবাদ

দুর্নীতির অভিযোগে আইডিআরএ চেয়ারম্যান মোশাররফের পদত্যাগ

প্রকাশিত: জুন ১৫, ২০২২ , ১:৪৩ অপরাহ্ণ আপডেট: জুন ১৫, ২০২২ , ১:৫০ অপরাহ্ণ

ঘুষ গ্রহণ, ক্ষমতার অপব্যবহার ও অবৈধভাবে শেয়ার ব্যবসাসহ বেশ কয়েকটি দুর্নীতির অভিযোগে বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের (আইডিআরএ) চেয়ারম্যান ড. এম মোশাররফ হোসেন পদত্যাগ করেছেন।

মঙ্গলবার অর্থ মন্ত্রণালয়ে পদত্যাগপত্র জমা দিলে তৎক্ষণাৎ সেটি গ্রহণ করা হয়।

২০২০ সালের সেপ্টেম্বর মাসে আইডিআরএ’র চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেন এম মোশাররফ হোসেন। মাত্র দুই বছর পার হতে না হতেই আইডিআরএর চেয়ারম্যান হিসেবে পদত্যাগ করলেন তিনি।

একাধিক জীবন বিমা কোম্পানিতে মুখ্য নির্বাহী কর্মকর্তা ও অন্যান্য গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন ড. এম মোশাররফ হোসেন। একাধিক আর্থিক প্রতিষ্ঠানের স্বাধীন পরিচালক ও বোর্ড অডিট কমিটির চেয়ারম্যান এবং বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের (বিএমবিএ) সহ-সভাপতির দায়িত্বও পালন করেন তিনি।

বুধবার (১৫ জুন) যে কোনো সময় আইডিআরএ চেয়ারম্যানের পদ থেকে এম মোশাররফ হোসেনের পদত্যাগ সংক্রান্ত নির্দেশনা জারি করা হবে। সেই সঙ্গে আইডিআরএ’র নতুন চেয়ারম্যান নিয়োগ দেয়া হবে। সংস্থাটির নতুন চেয়ারম্যান হচ্ছেন সাবেক সচিব মোহাম্মদ জয়নুল বারী

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়