×

সারাদেশ

গাইবান্ধায় পিস্তলসহ ১২ মামলার আসামি গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ জুন ২০২২, ০৩:২৮ পিএম

গাইবান্ধায় পিস্তলসহ ১২ মামলার আসামি গ্রেপ্তার

সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে বগুড়ার সোনাতলা উপজেলার পাকুয়া ইউনিয়নের পূর্ব সুজায়েতপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ছবি: ভোরের কাগজ

গাইবান্ধায় পিস্তলসহ ১২টি মামলার পলাতক আসামি শৈলাস প্রধানকে গ্রেপ্তার করেছে পুলিশ। বগুড়া জেলার পূর্ব সুজায়েতপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী গাইবান্ধার বিঞ্চুপুর গ্রামে তার নিজ ঘর থেকে একটি বিদেশী পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। মঙ্গলবার (১৪ জুন) দুপুরে নিজ কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম এ তথ্য জানান।

তিনি জানান, শৈলাস প্রধান হত্যা, ডাকাতি, অস্ত্র, চাঁদাবাজিসহ ১২টি মামলার আসামি। এরমধ্যে হত্যা মামলা তিনটি, ডাকাতি তিনটি, চাঁদাবাজি একটি, চুরির মামলা চারটি ও অস্ত্র মামলা একটি। এসব মামলা আদালতে বিচারাধীন রয়েছে। তিনি দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে বগুড়ার সোনাতলা উপজেলার পাকুয়া ইউনিয়নের পূর্ব সুজায়েতপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গাইবান্ধা সদর থানার উপ-পরিদর্শক আমিনুল ইসলামের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী সোমবার রাতে গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) আবু লাইচ মো. ইলিয়াসের নেতৃত্বে অভিযান চালিয়ে গাইবান্ধা সদর উপজেলার বিঞ্চুপুর গ্রামে তার নিজ ঘর থেকে একটি বিদেশী পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, পিস্তলটি অবৈধভাবে তিনি সংগ্রহ করেছেন। এ নিয়ে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হবে। তাকে জ্ঞিাসাবাদের জন্য আদালতে রিমান্ড চাওয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) আবু খায়ের, অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) আবু লাইচ মো. ইলিয়াস, সদর থানার ওসি মাসুদুর রহমান, বিশেষ শাখার পুলিশ পরিদর্শক আফজাল হোসেন, জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শক (প্রশাসন) নুর আলম সিদ্দিক প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App