×

সারাদেশ

কিশোরগঞ্জের হাওরে নৌকা ডুবিতে প্রাণ গেল ৩ জনের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ জুন ২০২২, ১১:৪৪ এএম

কিশোরগঞ্জের হাওরে নৌকা ডুবিতে প্রাণ গেল ৩ জনের

মঙ্গলবার সকালে কিশোরগঞ্জের ইটনা হাওরে নৌকাডুবির ঘটনায় নিখোঁজদের উদ্ধারে চালানো অভিযান

কিশোরগঞ্জের ইটনা হাওরে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৪ জুন) সকাল সাড়ে ৯টার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে সোমবার দুপুর একটার দিকে ইটনা উপজেলার সহিলা-ধনপুর হাওরের মাঝামাঝি স্থানে প্রচণ্ড ঝড়ের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। এ সময় নৌকার দুই যাত্রী সাঁতরে তীরে উঠতে পারলেও অপর তিন যাত্রী নিখোঁজ ছিলেন। পরে সকালে ডুবে যাওয়া নৌকার ভেতর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার দামিহা ইউনিয়নের দামিহাহাটি গ্রামের মো. মোস্তফার ছেলে মো. মাসুদ মিয়া (২৫), করিমগঞ্জের হালগড়া গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে সিরাজ উদ্দিন (৩৫) ও করিমগঞ্জের হালগড়া গ্রামের মৃত সওদাগরের ছেলে ওয়াসিম (৪২)।

এ বিষয়ে থানার ওসি মো. কামরুল ইসলাম মোল্লা জানান, সোমবার দুপুরে ইটনায় সহিলার হাওরে এ দুর্ঘটনা ঘটে। জেলার তাড়াইল উপজেলার দামিহা এলাকা থেকে গাছের ডাল বোঝাই একটি ইঞ্জিনচালিত নৌকা ইটনা উপজেলার ধনপুর যাচ্ছিল। তিনি আরও জানান, তিন ব্যক্তির মরদেহ স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। ওই তিন ব্যক্তির পরিবারের অনুরোধে ময়নাতদন্ত ছাড়ায় মরদেহ হস্তান্তর করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App