দ. আফ্রিকার কাছে আজ হারলে সিরিজ শেষ ভারতের

আগের সংবাদ

ব্যবসায়ী উজ্জ্বল হত্যা: তিনজনের মৃত্যুদণ্ড, ছয়জনের যাবজ্জীবন

পরের সংবাদ

সন্তানের শোকে মুহ্যমান হনুমানের কামড়ে ২০ জন হাসপাতালে

প্রকাশিত: জুন ১৪, ২০২২ , ১২:৪৪ অপরাহ্ণ আপডেট: জুন ১৪, ২০২২ , ১২:৪৮ অপরাহ্ণ

কিছুতেই তাকে শান্ত করা যাচ্ছে না। খাবার খেয়েও সন্তুষ্ট হচ্ছে না। হনুমানের তাণ্ডবে আতঙ্কে উত্তর ২৪ পরগনার বসিরহাটের স্বরূপনগর ব্লকের বিথারী হাকিমপুর সীমান্ত এলাকা। তার আঁচড়-কামড়ে হাসপাতালে ভর্তি হলেন অন্তত ২০ জন গ্রামবাসী।

আনন্দবাজার অনলাইন জানায়, একটি ছোট হনুমান বাড়ির ছাদ থেকে পড়ে গিয়ে মারা যায়। তারপরই যাকেই সামনে পাচ্ছে, তাকেই আক্রমণ করছে মা-হনুমান। কারও হাতে তো কারও আবার মুখে কামড় বসিয়ে রক্তাক্ত করে দেয় সে। তার আক্রমণে শিশু এবং মহিলা-সহ মোট ২০ জন মানুষ শাড়াফুল গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এই ঘটনায় রীতিমতো আতঙ্ক শুরু হয় এলাকায়। হনুমানের আক্রমণ থেকে বাঁচতে দরজা-জানলা বন্ধ করেছেন এলাকাবাসী। ঘরের বাইরে পা ফেলতে ভয় পাচ্ছেন সবাই।

মঙ্গলবার বন অধিদপ্তরকে খবর দেওয়া হয়। ঘটনাস্থলে খাঁচা ও জাল নিয়ে পৌঁছান তারা। অন্যদিকে, হাসপাতালে জখমদের ভ্যাকসিন দেওয়ার কাজ শুরু করেছেন চিকিৎসকেরা। শিপ্রা চক্রবর্তী নামে ওই গ্রামের এক বাসিন্দা বলেন, “আমাকে, আমার মেয়ে-জামাই, নাতি-নাতনি সবাইকে এসে কামড়ে দিল হনুমানটা! ছেলে মারা যাওয়ার পর এমন হয়ে গেছে ও।”

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়