বাবুল চিশতিসহ ৬ জনের বিরুদ্ধে দুদকের চার্জশিট

আগের সংবাদ

ঢাবির জাপানিজ স্টাডিজ বিভাগে কাজুকু ভূঁইয়া ল্যাঙ্গুয়েজ ল্যাব উদ্বোধন

পরের সংবাদ

আলিয়াকে কি নিয়ে খোঁচা দিলেন রণবীর?

প্রকাশিত: জুন ১৪, ২০২২ , ৩:৪৫ অপরাহ্ণ আপডেট: জুন ১৪, ২০২২ , ৩:৪৫ অপরাহ্ণ

প্রিয়াঙ্কা, দীপিকাদের পর এবার হলিউডে ক্যারিয়ার গড়ছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। বিয়ের পর পরই নিজের প্রথম আন্তর্জাতিক ছবি ‘হার্ট অফ স্টোন’ এর শুটিংয়ে লন্ডনে উড়ে যান রণবীর-পত্নী। তাই নিয়ে কত চর্চা, অন্যদিকে বউকে ছাড়া একা একাই ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচারে ব্যস্ত রয়েছেন রণবীর কাপুর। রণবীরের সাবেক প্রেমিকা দীপিকা পাড়ুকোন হলিউডের পরিচিত নাম, এবার বউও নিজের হলিউডের স্বপ্নপূরণে পাড়ি দিয়েছে। কিন্তু হলিউড ছবিতে কাজ করতে এতটুকুও ইচ্ছুক নন আলিয়ার পতি।

রণবীরকে বড় পর্দায় শেষবার দেখা গেছে ‘সঞ্জু’ ছবিতে। গত চার বছর ধরে অভিনেতাকে রুপালি পর্দায় দেখার অপেক্ষায় ভক্তরা। রণবীরের আগামী ছবি ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাবে ৯ই সেপ্টেম্বর। এই ছবির এক প্রমোশন্যাল ইভেন্টে রণবীর স্পষ্টভাবে জানিয়েছেন, তার মধ্যে হলিউডে কাজ করবার কোনো আগ্রহ বা ইচ্ছা নেই। খবর হিন্দুস্তান টাইমসের।

রণবীর বলেন, আমার ক্যারিয়ারের গাড়ি এখানেই (বলিউডেই) ঠিকঠাক চলছে। এতেই আমি সন্তুষ্ট। এর চেয়ে বেশি কিছুই চাই না আমি। আমার কোনো হলিউডের স্বপ্ন নেই। এখন আমার সব স্বপ্ন ব্রহ্মাস্ত্র ছবিকে ঘিরে। আমি সর্বদা বিশ্বাস করেছি, তুমি নিজের সংস্কৃতি আর নিজের ভাষায় কাজ করেও বিশ্ববাসীর কাছে পৌঁছাতে পারো। তোমার সংস্কৃতিতে যে শৈল্পিক সৃষ্টি আছে তা তুমি ধারণ করলে দর্শকরা তোমাকে গ্রহণ করবে।

হলিউডে কাজ করার আগ্রহ না থাকার আরও একটা কারণ জানিয়েছেন রণবীর কাপুর। বলিউডের এই অভিনেতা বলেন, অডিশনে গেলে আমার মধ্যে জড়তা কাজ করে। আলিয়ার যা স্বপ্ন আছে, সেটা আমি কোনোদিন কারও ভেতর দেখিনি। তবে আমি যেখানে আছি তাতেই বেশ আছি।

হলিউডের খ্যাতিমান অভিনেতাদেরকেও কোনো চরিত্রের জন্য অডিশন দিতে হয়, বলিউডে তা একেবারেই বিরল। আলিয়ার হলিউড ডেবিউ পরিচালনার দায়িত্বে রয়েছেন টম হারপার। এই ছবিতে গাল গাদোত, জেমি ডরমানদের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বলিউডের ‘পটাকা গুড্ডি’। ছবিটি মুক্তি পাবে নেটফ্লিক্সে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়