×

জাতীয়

স্বামীকে ভিডিও কলে রেখে গলায় ফাঁস দিল স্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ জুন ২০২২, ০৬:১২ পিএম

রাজধানীর খিলগাঁও এলাকায় স্বামীকে ভিডিও কলে রেখেই আত্মহত্যা করেছেন ইফাত শরীফ মিশু (৩২) নামে এক নারী। সোমবার (১৩ জুন) দুপুরে গোড়ানের একটি বাসায় এ ঘটনা ঘটে।

ইফাত শরীফ মিশুর খালু ফিরোজ আলম জানান, তাদের বাড়ি ঢাকার দোহার উপজেলার সিনজুর গ্রামে। মিশুর বাবা মজিবর রহমান পরিবার নিয়ে চট্রগ্রামে থাকেন। গত ৮ বছর আগে নুরে আলমের সঙ্গে বিয়ে হয় মিশুর। এরপর থেকে খিলগাঁওয়ের দক্ষিণ গোড়ানের ৬০১ নম্বর আকাশ ভিলা নামের বাসায় এক ছেলে ও এক মেয়ে নিয়ে বসবাস করছিলেন তারা। তিনি আরো বলেন, মিশুর স্বামী নুরে আলমের রাজধানীর ফকিরাপুলে ছাপাখানার ব্যবসা রয়েছে। সকাল থেকে সে কাজেই ছিল। দুপুরে মিশু স্বামীকে ভিডিও কল দিয়ে এরপর ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেয়। এটা দেখেই সঙ্গে-সঙ্গে নুরে আলম দ্রুত বাসায় ছুটে যায়। তবে বাসার দরজা ভিতর থেকে বন্ধ করা দেখতে পায়। পরে দরজা ভেঙ্গে মিশুকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে দ্রুত স্থানীয় ইসলামীয়া হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে স্বজনরা সেখানে গিয়ে মিশুকে দেখতে পেলেও তার স্বামীকে পায়না। পরে অবস্থার অবনতি দেখে মিশুকে সেখান থেকে ঢাকা মেডিকেল নিয়ে গেলেও বাঁচানো যায়নি তাকে। স্বজনরা জানায়, দুই বছর আগে একটি মেয়ের সঙ্গে সম্পর্ক হয় নুরে আলমের। ওই মেয়েকে বিয়েও করে সে। তবে পারিবারিক চাপে ওই মেয়েকে ডিভোর্স দেয়। এ নিয়ে তাদের পরিবারে কলহ চলছিলো। সম্প্রতি ওই মেয়ের সঙ্গে নুরে আলম আবারো যোগাযোগ করছে বলে জানতে পারে তার স্ত্রী।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি খিলগাঁও থানায় অবহিত করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App