×

রাজধানী

রাজধানীর কমলাপুরে পূর্বশত্রুতার জের ধরে খুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ জুন ২০২২, ১০:২৪ পিএম

রাজধানীর কমলাপুরে পূর্বশত্রুতার জের ধরে খুন

গ্রেপ্তারকৃত কাঞ্চন সিকদার ও তার স্ত্রী রাশিদা

রাজধানীর কমলাপুর রেলস্টেশনে পূর্বশত্রুতার জেরে মো. শাহিন (৩৮) নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত কাঞ্চন সিকদারকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহতের মৃতদেহ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সোমবার (১৩ জুন) ঢাকা রেলওয়ে (কমলাপুর) থানার ওসি মাজহারুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, পারিবারিক ও পূর্ব শত্রুতার জের ধরে তারই পরিচিত কাঞ্চন নামে এক যুবক গত রবিবার সন্ধ্যায় কমলাপুর আইসিডি গেটে শাহিনের বুকে ছুরিকাঘাত করে। পরে তার সহকর্মীরা উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় গভীর রাতে তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ওসি আরো জানান, ঘটনার পরে আশপাশের লোকজন ঘাতক কাঞ্চনকে আটক করে আমাদের কাছে হস্তান্তর করেছে। নিহতের ছোট বোন বাদি হয়ে মামলা দায়েরের পর তাকে গ্রেপ্তার দেখানো হয়। এদিকে শাহিনের বন্ধু মো. মিঠু জানান, মুগদা সিঙ্গার গলির একটি মেসে থাকতো শাহীন। তার বাড়ি নেত্রকোনা পূর্বধলা উপজেলায়। কমলাপুর স্টেশনে মাস্টাররুমে গেটম্যানের চাকরি করতো সে। আইসিডি গেটে দায়িত্বরত ছিল। আর কমলাপুর স্টেশনে কাঞ্চন পান-বিড়ি বিক্রি করতো। কয়েক মাস আগে শাহিন কাঞ্চনের স্ত্রী রাশিদাকে ভাগিয়ে বিয়ে করে। তবে পরবর্তীতে বিচার সালিশের মাধ্যমে ওই স্ত্রীকে ছেড়ে দিলে সে কাঞ্চন কাছে ফিরে যায়। তিনি আরো জানান, এই ঘটনার জের ধরেই শত্রুতা ছিল তাদের মধ্যে। রবিবার আইসিডি গেটে শাহীনকে একা পেয়ে "মামা তুই আইজ শেষ" বলেই তার সঙ্গে থাকা ধারালো ছুরি দিয়ে শাহিনের বুকে ও কপালে আঘাত করে। আশপাশের লোকজন এটি দেখেই কাঞ্চনকে আটকে ফেলে। শাহিনের বাবা মৃত আব্দুল কাদির। দুই ভাইবোনের মধ্যে সে ছিল ছোট। শাহিন কয়েক বছর আগে বিয়ে করেছিলো। তবে সে স্ত্রীকেও তালাক দিয়েছে সে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App