×

বিনোদন

ক্যাটরিনাকে যমের মতো ভয় পান স্বামী ভিকি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ জুন ২০২২, ১০:১০ এএম

ক্যাটরিনাকে যমের মতো ভয় পান স্বামী ভিকি

ক্যাটরিনা কাইফ, ফারহা খান ও ভিকি কৌশল

ক্যাটরিনাকে যমের মতো ভয় পান স্বামী ভিকি
ক্যাটরিনাকে যমের মতো ভয় পান স্বামী ভিকি

ক্যাটরিনাকে যমের মতো ভয় পান স্বামী ভিকি। এমনটাই মনে করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমের ভক্তরা। ক্রোয়েশিয়া থেকে বলিউড অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে পরিচালক ফারহা খানের ছবি শেয়ারের পর থেকেই এমন ভাবছেন তারা। ওই ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘দুঃখিত ক্যাটরিনা, ও অন্য কাউকে খুঁজে পেয়েছে।’ ছবির আবহ সঙ্গীত হিসেবে ‘কাল হো না হো’ ছবির ‘কুছ তো হুয়া হ্যায়’ গানটিও জুড়ে দেন তিনি।

ক্যাটরিনাও এ বিষয়ে পরিচালককে উত্তর দিতে দেরি করেননি। ফারহার শেয়ার করা ইন্সটাগ্রাম স্টোরি রি-শেয়ার করে তিনি লিখেছেন, ‘অনুমতি দিয়ে দিলাম তোমাকে’। সঙ্গে সঙ্গে নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে ফারহার সেই ছবি শেয়ার করে ভিকি জানান, ‘আমরা খুব ভালো বন্ধু’। খবর হিন্দুস্তান টাইমসের।

ক্যাটরিনার মন্তব্যের সাফাই দিতেই কি তবে ফারহার সঙ্গে এই ছবি শেয়ার করেছেন ভিকি? ক্যাপশনে লিখেছেন তারা খুব ভালো বন্ধু! তারকাদম্পতির সংসারে আলোচনা থাক বা না থাক, এই পোস্টকে কেন্দ্র করে মজা লুটতে শুরু করেছেন ভক্তরা। কেউ কেউ প্রশ্ন উত্থাপন করেছেন, তবে কী ক্যাটরিনাকে ভয় পান ভিকি? যদিও ভিকি-ক্যাটরিনা-ফারহার কথোপকথন যে পুরোটাই মজার ছলে, তা বুঝতে বাকি নেই কারওরই।

শীঘ্রই বলিউড ভাইজান খ্যাত সালমান খানের বিপরীতে ‘টাইগার থ্রি’ ছবিতে ক্যাটরিনাকে দেখা যাবে। অভিনেত্রী বর্তমানে শ্রীরাম রাঘবনের ‘মেরি ক্রিসমাসের’ শ্যুটিংয়েও ব্যস্ত তিনি। এই ছবির মাধ্যমে তিনি প্রথমবার বিজয় সেতুপতির সঙ্গে কাজ করবেন। তার কিটিতে ‘ফোন ভূতও’ রয়েছে।

অন্যদিকে, ভিকির হাতে রয়েছে মেঘনা গুলজারের স্যাম মানেকশাওয়ের বায়োপিক, ‘গোবিন্দ নাম মেরা’ এবং সারা আলি খানের সঙ্গে লক্ষ্মণ উতেকারের শিরোনামহীন ছবি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App