পাটকেলঘাটায় স্বাস্থ্য পরিদর্শককে কুপিয়ে আহত

আগের সংবাদ

পোশাক খাতে উৎসে কর ৫ বছর না বাড়ানোর দাবি

পরের সংবাদ

রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যা: ২৯ জনকে আসামি করে চার্জশিট

প্রকাশিত: জুন ১৩, ২০২২ , ২:১০ অপরাহ্ণ আপডেট: জুন ১৩, ২০২২ , ৩:৩৮ অপরাহ্ণ

কক্সবাজারের রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যা মামলায় ২৯ জনকে আসামি করে অভিযোগপত্র আদালতে দাখিল করেছে পুলিশ। সোমবার (১৩ জুন) দুপুর ১২টার দিকে উখিয়া থানা-পুলিশ অভিযোগপত্রটি আদালতে দাখিল করেন।

উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, অভিযোগপত্রে ২৯ জনকে আসামি করা হয়েছে। যার মধ্যে ১৫ জন বর্তমানে কারাগারে অন্তরীণ রয়েছেন। অপর ১৪ জন পলাতক।

২০২১ সালের ২৯ সেপ্টেম্বর রাতে উখিয়ার কুতুপালং লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পের ডি-ব্লকের আরকান রোহিঙ্গা সোসাইটি ফর পিস অ্যান্ড হিউম্যান রাইটস (এআরএসপিএইচ) সংগঠনের কার্যালয়ে বন্দুকধারীর গুলিতে নিহত হন মুহিবুল্লাহ। ওই সংগঠনের চেয়ারম্যান ছিলেন তিনি। পরদিন ৩০ সেপ্টেম্বর মুহিবুল্লাহর ছোট ভাই হাবিবুল্লাহ বাদী হয়ে অজ্ঞাতনামা সন্ত্রাসীদের বিরুদ্ধে উখিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটির তদন্ত ভার পান উখিয়া থানার ওসি (তদন্ত) সালাহ উদ্দিন। তদন্ত শেষে সোমবার অভিযোগপত্র আদালতে দাখিল করা হয়।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়