নারায়ণগঞ্জে অভিযানে গিয়ে পুলিশ-জনতা সংঘর্ষ, আহত ৩০

আগের সংবাদ

রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যা: ২৯ জনকে আসামি করে চার্জশিট

পরের সংবাদ

পাটকেলঘাটায় স্বাস্থ্য পরিদর্শককে কুপিয়ে আহত

প্রকাশিত: জুন ১৩, ২০২২ , ২:০২ অপরাহ্ণ আপডেট: জুন ১৩, ২০২২ , ২:১২ অপরাহ্ণ

সাতক্ষীরার পাটকেলঘাটায় কামরুল ইসলাম (৩৮) নামে এক স্বাস্থ্য পরিদর্শককে কুপিয়ে আহত করা হয়েছে। এ ঘটনায় বিল্লাল হোসেন (৩৪) নামে একজনকে আটক করেছে পুলিশ। আটককৃত বিল্লাল যুগিপুকুর গ্রামের আনোয়ার উদ্দীন সানার ছেলে।

সোমবার (১৩ জুন) সকালে সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার যুগিপুকুর কমিউনিটি ক্লিনিকে এ ঘটনা সূত্রপাত হয়।

আহত কামরুল ইসলামকে সাতক্ষীরা সদর হাসপাতালে নেয়া হয়েছে। এখন সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি। কামরুল তালা সদরের সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানিয়েছে, যুগিপুকুর কমিউনিটি ক্লিনিকে প্রতিদিন সকালে কাজে আসতেন স্বাস্থ্য পরিদর্শক কামরুল ইসলাম। সেই সুবাদে একই এলাকার বখাটে যুবক বিল্লাল হোসেন প্রায়ই ক্লিনিকে এসে বিভিন্ন ধরনের ওষুধ নিয়ে যেতেন। সোমবার সকালে প্রতিদিনের মতো ওষুধ চান ওই যুবক। এ সময় স্বাস্থ্য পরিদর্শক দিতে না পারায় ধারাল দা দিয়ে স্বাস্থ্য পরিদর্শককে গুরুতর আহত করেন তিনি। পরবর্তীতে এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

পাটকেলঘাটা থানার উপ-পরিদর্শক (এসআই) মেহোদী হাসান ঘটনাস্থল পরিদর্শন শেষে গণমাধ্যমকর্মীদের সামনে বলেন, সকালে বিল্লাল ওই ক্লিনিকে গিয়ে স্বাস্থ্য পরিদর্শকের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে সে দা দিয়ে কামরুলের মাথায় আঘাত করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তি দিয়েছেন। আহত ওই স্বাস্থ্যকর্মীকে এলাকাবাসীর সহায়তায় চিকিৎসার জন্য পাঠানো হয়েছে বলে জানান তিনি।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, এ ঘটনায় বিল্লাল হোসেন নামে একজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়