×

রাজনীতি

খালেদার বিদেশে চিকিৎসার দাবিতে বিক্ষোভ বিএনপির

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ জুন ২০২২, ১১:৩২ এএম

খালেদার বিদেশে চিকিৎসার দাবিতে বিক্ষোভ বিএনপির

রবিবার সকালে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির আয়োজনে প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবশে বিএনপির নেতাকর্মীরা। ছবি: ভোরের কাগজ

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ সমাবেশ করছে বিএনপি। রবিবার (১২ জুন) সকাল ১০টায় আনুষ্ঠানিকভাবে এই সমাবেশ শুরু হওয়ার কথা থাকলেও সকাল সাড়ে ৮টা থেকেই প্রেসক্লাবের সামনে বিএনপির নেতাকর্মীরা জড়ো হতে থাকে। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি এই বিক্ষোভ সমাবশের আয়োজন করেছে।

সকাল থেকেই নগরীর বিভিন্ন প্রান্ত থেকে নেতাকর্মীরা ব্যানারে খণ্ডখণ্ড মিছিল নিয়ে প্রেসক্লাবের সামনে এসে জড়ো হয়। ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্যসচিব আমিনুল হক এবং দক্ষিণের সদস্যসচিব রফিকুল আলম মজনুর যৌথ সঞ্চালনায় সমাবেশে সভাপতিত্ব করছেন উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান, প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সমাবেশে ইতিমধ্যে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, হাবিবুর রহমান হাবিব, কেন্দ্রীয় নেতা আব্দুস সালাম আজাদ, নাজিম উদ্দিন আলম, মীর সরাফত আলী সপু, ফজলুল হক মিলন, যুবদলের সাবেক সভাপতি সাইফুল আলম নিরব, স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস সহ বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত রয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App