×

বিনোদন

ইলিয়াস কাঞ্চনের প্রশংসা করে যা বললেন অনন্ত জলিল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ জুন ২০২২, ০৪:৩৫ পিএম

ইলিয়াস কাঞ্চনের প্রশংসা করে যা বললেন অনন্ত জলিল

অনন্ত জলিল ও ইলিয়াস কাঞ্চন

আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে অনন্ত জলিলের বহুল কাঙ্খিত সিনেমা ‘দিন: দ্য ডে’। ইরান-বাংলাদেশের যৌথ প্রযোজনার অ্যাকশন থ্রিলার সিনেমার ব্যবসা সফলতা নিয়ে আশাবাদী তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা।

তবে এই সিনেমার মুক্তির পূর্বে চলিচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চনের ভূয়সী প্রশংসা করে তার কাছে বিশেষ এক দাবি রেখে অনন্ত বলেন, ‘ভালো পরিবেশ পেলে এদেশে অনেক বড় বড় বাজেটের সিনেমা নির্মাণ সম্ভব। এজন্য দেশের সিনেমার বাজার, এফডিসিকে আরও শান্ত ও সুন্দর থাকতে হবে। এখন শিল্পী সমিতির দায়িত্ব নিয়েছেন ইলিয়াস কাঞ্চন। তিনি ভালো মানুষ। একজন আপাদমস্তক সুপারস্টার। আশা করছি তিনি সিনেমার সুস্থ ও সুন্দর পরিবেশ ফিরিয়ে আনবেন। সবাইকে নিয়ে কাজের সুষ্ঠু পরিবেশ তৈরি করবেন। তার নেতৃত্বে ইন্ডাস্ট্রি সঠিক দিশা পাবে। তাহলে এদেশে বিদেশের অনেকেই টাকা লগ্নি করবে সিনেমার জন্য। আর এতে করে আমাদের সিনেমাও অনেক দূর এগিয়ে যাবে।’

দীর্ঘ সাত বছরের বিরতি শেষে অবশেষে ‘দিন : দ্য ডে’ সিনেমা দিয়ে ফের পর্দায় ফিরছেন তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা। এরআগে সবশেষ অনন্ত জলিলের সিনেমা ‘মোস্ট ওয়েলকাম-২’ মুক্তি পায় ২০১৪ সালে। সেই সময় সিনেমাটি বেশ ব্যবসা সফল হয়েছিল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App