অর্থ পাচার উৎসাহিত হবে!

আগের সংবাদ

সীতাকুণ্ড ট্র্যাজেডি: বাঁচানো গেল না ফায়ার ফাইটার গাউসুলকে

পরের সংবাদ

নেশন্স লিগে চার ম্যাচের সবগুলোই ড্র

প্রকাশিত: জুন ১২, ২০২২ , ৮:৩৭ পূর্বাহ্ণ আপডেট: জুন ১২, ২০২২ , ৮:৩৭ পূর্বাহ্ণ

নেশন্স লিগে আজ রাতে চারটি ম্যাচ আয়োজিত হয়েছে। চারটিট ম্যাচের ফলাফলই কাকতালীয় ভাবে ড্র হয়েছে। ইংল্যান্ড-ইতালির হাইভোল্টেজ ম্যাচ শেষ হয়েছে গোলশূন্য ড্রতে। ১-১ গোলে ড্র করেছে হাঙ্গেরি-জার্মানি। অন্যম্যাচে ১-১ গোলে ড্র করেছে ওয়েলস এবং বেলজিয়ামও। পোল্যান্ডের বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে নেদারল্যান্ডস।

পুরো ম্যাচেই ইতালির চেয়ে এগিয়ে ছিল ইংল্যান্ড। তবে শেষ পর্যন্ত গোলের দেখা মিললো না তাদের। গোলমুখে ১২টি শট নিয়েছিল ইংল্যান্ড। তবে গোলে রুপান্তর করতে পারেনি একটিও। অন্যদিকে আট বার গোলে শট করেছিল ইতালি। তবে ইংল্যান্ডের রক্ষণে চিড় ধরাতে পারেনি তারা। এই ড্রয়ের ফলে গ্রুপের শীর্ষে রয়েছে ইতালি।

ইংল্যান্ডকে হারিয়ে বিস্ময় জাগানো হাঙ্গেরি এবারও উপহার দিল আত্মবিশ্বাসী ফুটবল। ম্যাচের শুরুতে পিছিয়ে পড়ার ধাক্কা দ্রুত কাটিয়ে উঠলেও জয়সূচক গোলের দেখা আর পেল না জার্মানি। টানা তৃতীয় ড্রয়ের হতাশায় মাঠ ছাড়ল হান্স ফ্লিকের দল। ম্যাচের মাত্র ৬ মিনিয়ে সল্ট নেগির গোলে এগিয়ে যায় হাঙ্গেরি। এরপর জোনাস হফম্যানের ৯ মিনিটের গোলে সমতায় ফেরে জার্মানি। এরপর আর এই ব্যবধান বাড়াতে দেয়নি হাঙ্গেরি। ফলে ড্র নিয়েই মাঠ ছাড়তে হয়েছে তাদের।

নেদারল্যান্ডসের বিপক্ষে ১৮ এবং ৫৪ মিনিটে ম্যাটি ক্যাশ এবং জেলোনস্কির গোলে এগিয়ে থেকে জয়ের স্বপ্ন দেখছিল পোল্যান্ড। তবে ৫১ এবং ৫৪ মিনিটে ক্লাসেন এবং ডামফ্রির গোলে ড্র নিয়ে মাঠ ছাড়ে নেদারল্যান্ডস। ওয়েলসের বিপক্ষে ইউরি টালিসম্যানের গোলে এগিয়ে গিয়েছিল বেলজিয়াম। তবে শেষ মুহুর্তে জনসনের গোলে রক্ষা হয় ওয়েলসের।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়