×

আন্তর্জাতিক

সবসময় মোবাইলে, শাশুড়ি বকা দেয়ায় পিটিয়ে হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ জুন ২০২২, ১০:০৮ এএম

টানা মোবাইল ফোনে ব্যস্ত থাকতেন বৌমা। এ নিয়ে বারণ করেছিলেন শাশুড়ি। অভিযোগ তার জেরে ৪৭ বছর বয়সী শাশুড়িকে পিটিয়ে খুন করলেন বৌমা। ভূপালের দামোহ জেলার ঘটনা। বৃহস্পতিবার সন্ধ্যায় ননী বর্মন নামে কোদিয়া জেলার বাসিন্দা ওই মহিলাকে বাড়িতেই মৃত অবস্থায় পাওয়া গেছে। প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে, চাহনা বর্মন নামে ওই মহিলা তার শাশুড়িকে ব্যাট দিয়ে পিটিয়ে খুন করেছে।

হাতা থানার ইনচার্জ এইচ আর পাণ্ডে জানিয়েছেন, অজয় বর্মন নামে এক বাসিন্দা তার মায়ের মৃত্যুর খবর আমাদের জানান। তিনি পুলিশকে জানান বাড়িতে একলাই ছিলেন তার মা। এরপর মৃত অবস্থায় উদ্ধার হয়েছে। পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য় পাঠায়। খবর হিন্দুস্তান টাইমস।

পুলিশ অজয় ও তার স্ত্রীকে জেরা করে। এরপর তার স্ত্রী স্বীকার করে নেন, তিনিই খুন করেছেন শাশুড়িকে। কারণ মোবাইল ফোনে কথা বলা নিয়ে বার বার খোঁটা দিতেন তার শাশুড়ি। বৃহস্পতিবারও মোবাইলে কথা বলছিলেন ওই মহিলা। তখন শাশুড়ি তাকে বারণ করেন। বকাবকি করেন। এরপরই মাথায় রাগ উঠে যায় বৌমার। তিনি ব্যাট তুলে বার বার শাশুড়ির মাথায় আঘাত করা শুরু করে। এরপর বাড়ি ছেড়ে পালিয়ে যান। যাতে বোঝা যায় বাড়িতে আর কেউ ছিলেন না।

তবে স্বামী বাড়ি ফিরলে তিনিও ফিরে আসেন। তবে পুলিশি জেরায় ভেঙে পড়েন ওই মহিলা। পুলিশ ওই মহিলাকে গ্রেপ্তার করেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App