×

সারাদেশ

পারাবত ট্রেনে আগুন: ৪ ঘণ্টা পর সিলেটে রেল যোগাযোগ স্বাভাবিক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ জুন ২০২২, ০৬:৪৮ পিএম

পারাবত ট্রেনে আগুন: ৪ ঘণ্টা পর সিলেটে রেল যোগাযোগ স্বাভাবিক

মৌলভীবাজারের শমসের নগর উপজেলায় পারাবত এক্সপ্রেস ট্রেনের বগিতে অগ্নিকাণ্ডের ফলে চার ঘণ্টা পর রেল যোগাযোগ স্বাভাবিক হয়। ছবি: ভোরের কাগজ

মৌলভীবাজারের শমসের নগর উপজেলায় পারাবত এক্সপ্রেস ট্রেনের বগিতে অগ্নিকাণ্ডের ঘটনার চার ঘণ্টা পর সিলেটের সঙ্গে সারাদেশের ট্রেন যোগাযোগ স্বাভাবিক হয়েছে।

শনিবার (১১ জুন) বিকেল চারটা ৪০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। বিষয়টি নিশ্চিত করেছেন মৌলভীবাজার রেলওয়ের ট্রাফিক পরিদর্শক তৌফিকুল আজিম।

শমসেরনগর স্টেশনের স্টেশন মাস্টার জালাল উদ্দিন বলেন, বিকেল পৌনে পাঁচটার দিকে সিলেটের সঙ্গে ঢাকা ও চট্টগ্রামের রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রেনটি সরানোর পর যোগাযোগ স্বাভাবিক হয়।

ট্রাফিক পরিদর্শক তৌফিকুল আজিম বলেন, অগ্নিকাণ্ডের ঘটনায় রেলওয়ের পক্ষ থেকে পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বাংলাদেশ রেলওয়ের বিভাগীয় পরিবহন কর্মকর্তা খায়রুল কবীরকে প্রধান করে এ কমিটি গঠন করা হয়।

এর আগে দুপুর একটায় শমসেরনগর বিমানবন্দরের কাছে ট্রেনের বগিতে আগুন লাগে। এরপর সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের চারটি ইউনিট কাজ করে। তারা এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App