×

বিনোদন

আলিয়াকে নিয়ে এ কী বললেন ঐশ্বরিয়া রাই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ জুন ২০২২, ০৮:৪৪ এএম

“একটার পর একটা ভালো কাজের সুযোগ পেয়েছেন আলিয়া। এই সুযোগ তাকে দিয়েছেন করণ জোহর। তাই আলিয়ার কাছে প্রতিষ্ঠা পাওয়া সহজ ছিল।”-মুম্বাই সংবাদমাধ্যমের কাছে এমনই দাবি ঐশ্বরিয়া রাইয়ের। ‘ফ্যানি খান’ ছবির মুক্তিতে এসে এ কথা বলেছেন অভিষেক বচ্চনের ঘরনি।

মুম্বাইয়ের আরও একটি বিনোদন মাধ্যমকে একই কথা বলেছেন ঐশ্বরিয়া। সেখানে তিনি আরও বলেছেন, “আমি আলিয়াকে বলেছি, এটা ওর জন্য দারুণ ব্যাপার। কারণ প্রথম থেকেই করণ তাকে যে ধরনের সমর্থন ও সুযোগ দিয়ে এসেছেন, তাতে খুব সহজেই আলিয়ার প্রতিষ্ঠা পাওয়া সম্ভব হয়েছে। এটা এক জন অভিনেতার কাছে খুবই আনন্দের, যখন সে জানতে পারে তার সামনে অনেক ভালো সুযোগ অপেক্ষা করে আছে।” খবর আনন্দবাজার পত্রিকার।

‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ ছবির পর থেকেই ফের সেরা নায়িকার দৌড়ে আলিয়া। একের পর এক ছবিতে বলিষ্ঠ অভিনয়ে বলিউডে নিজের পাকাপাকি জায়গা করে নিয়েছেন মহেশ ভাটের কন্যা। বিশেষত ‘গঙ্গুবাই’ আলিয়া যথেষ্ট প্রশংসিত সমালোচক মহলে। একে জনপ্রিয় পরিচালকের কন্যা, তাতে রণবীর কাপুরের স্ত্রী আলিয়া। প্রশ্ন উঠছে, বলিউডের স্বজনপোষণকেই কি ফের এভাবে সামনে আনতে চাইলেন ঐশ্বরিয়া? নাকি আলিয়ার লাগাতার সাফল্যে কোথাও ফুটছে ঈর্ষার কাঁটা? বচ্চন-বধূর মন্তব্যকে অবশ্য কটাক্ষ হিসেবেই দেখছেন রণবীর-ঘরনির অনুরাগীরা।

ঐশ্বরিয়ার বক্তব্যের একটি ভিডিও প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় আলিয়ার সমর্থনে মন্তব্যের বন্যা বয়ে যায়। এক অনুরাগী লেখেন, ‘আলিয়া তার অভিনয় ক্ষমতা প্রমাণ করেছেন। ওর জায়গায় অন্য কোনও তারকা- সন্তান থাকলে তিনি আলিয়ার মতো অভিনয় করতে পারতেন কি না, তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। আলিয়া হয়তো সহজে সুযোগ পেয়েছেন, কিন্তু সেটাকে সহজভাবে না নিয়ে নিজেকে প্রমাণ করেছেন।’ আরও এক অনুরাগীর বক্তব্য, ‘করণ জোহর বোকা নন যে, কিছু না ভেবেই তার গুরুত্বপূর্ণ ছবিতে আলিয়াকে সুযোগ দেবেন। আলিয়ার ছবি ভালো ব্যবসা করেছে বলেই তিনি এই সুযোগ পেয়েছেন।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App