×

জাতীয়

আগামী নির্বাচনে অংশ নেয়ার সুযোগ নেই সাজাপ্রাপ্ত খালেদার: রেলমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ জুন ২০২২, ০৮:২৫ পিএম

আগামী নির্বাচনে অংশ নেয়ার সুযোগ নেই সাজাপ্রাপ্ত খালেদার: রেলমন্ত্রী

রেলপথমন্ত্রী নূরুল ইসলাম সুজন। ছবি: সংগৃহীত

আগামী নির্বাচনে অংশ নেয়ার সুযোগ নেই সাজাপ্রাপ্ত খালেদার। শনিবার (১১ জুন) এমন মন্তব্য করেছেন রেলপথমন্ত্রী ও পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য নূরুল ইসলাম সুজন। তিনি বলেন, বিএনপি নানাভাবে দেশ ও সরকারকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করে চলেছে। তাদের নেত্রী খালেদা জিয়া সাজাপ্রাপ্ত, তাই সংবিধান অনুযায়ী আগামী জাতীয় নির্বাচনে অংশ নেয়ার তার সুযোগ নেই। তারেক জিয়াও সাজাপ্রাপ্ত এবং পলাতক তাই বিএনপি নির্বাচনে অংশ নিতে চায় না।

দুপুরে পঞ্চগড়ের বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম স্টেশনে পঞ্চগড়-সান্তাহার রুটে আন্তঃনগর ট্রেন দোলনচাঁপা এক্সপ্রেসের উদ্বোধন এবং স্টেশনের নবনির্মিত তোরণ, সংযোগ সড়ক ও কার পার্কিংয়ের উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। ওই অনুষ্ঠানে রেল বিভাগ চট্টগ্রাম-কক্সবাজার, সিরাজগঞ্জ-বগুড়া, খুলনা-যশোর, খুলনা-মংলাসহ নতুন রেলপথ নির্মাণ করছে বলে জানান রেলপথমন্ত্রী।

রেলপথমন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগের বিরুদ্ধে কথা বলা ছাড়া দেশ গড়ার কোনো দলগত পরিকল্পনা বিএনপির নেই। বঙ্গবন্ধুকে হত্যার পর জিয়া ক্ষমতায় এসে মুক্তিযুদ্ধের বিরোধীতাকারীদের সমন্বয়ে তার দলের একটি ভিত্তি তৈরির চেষ্টা করেন। পরাজিত শক্তি এখনও সক্রিয় এবং সংখ্যাগরিষ্ঠ মানুষের ধর্মীয় অনুভূতিকে ব্যবহার করে জনগণকে বিভ্রান্ত করছে। তারা অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির মাধ্যমে ক্ষমতায় আসার চেষ্টা করছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App