×

জাতীয়

ভারতের ইস্যু নিয়ে দেশে বিশৃঙ্খলা সহ্য করা হবে না: তথ্যমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ জুন ২০২২, ০৯:৪৪ পিএম

ভারতের ইস্যু নিয়ে দেশে বিশৃঙ্খলা সহ্য করা হবে না: তথ্যমন্ত্রী

গাইবান্ধা শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে শুক্রবার আয়োজিত পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে বক্তব্য রাখেন তথ্য ও সম্প্রচার বিষয়কমন্ত্রী ড. হাছান মাহমুদ। ছবি: ভোরের কাগজ

তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, ভারতের ইস্যু নিয়ে দেশে বিশৃঙ্খলা সহ্য করা হবে না। ভারতে যারা মহানবীকে নিয়ে কটূক্তি করেছেন, ভারত সরকার তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়েছে। এ জন্য তাদেরকে ধন্যবাদ জানাই। মহানবীর (সা.) অবমাননা বিশ্বের যেখানেই হোক না কেন, আমরা তার নিন্দা ও প্রতিবাদ জানাবো। কোনো ধর্মেরই অবমাননা সহ্য করবো না আমরা।

শুক্রবার (১০ জুন) সন্ধ্যা সাতটার দিকে গাইবান্ধা শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে আয়োজিত পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী এসব কথা বলেন।

সম্মেলনে তিনি বলেন, এই সরকার ইসলামের জন্য যা করেছে, আগের কোনো সরকার তা করেনি। এই সরকার এক লাখ মসজিদভিত্তিক মক্তব প্রতিষ্ঠা করেছে। মক্তবের আলেমদের পাঁচ হাজার ২০০ টাকা করে মাসিক সম্মানি দেয়া হচ্ছে। ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা ও কওমি মাদ্রাসাকে স্বীকৃতি প্রদান করে উপমহাদেশে দৃষ্টান্ত স্থাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিএনপির উদ্দেশ্যে তথ্যমন্ত্রী আরও বলেন, বিএনপির মহাসচিব ফখরুল ইসলাম পদ্মা সেতু দিয়ে স্বর্গে যাওয়ার কথা বলেছেন। প্রধানমন্ত্রী নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু বাস্তবায়ন হওয়ায় মাথা খারাপ হয়ে গেছে বিএনপির। ফলে পদ্মা সেতু নিয়ে আবোলতাবোল কথা বলছে বিএনপি। অন্যদিকে, পদ্মা সেতুর জন্য এই সরকার বিশ্বব্যাপী প্রশংসিত হচ্ছে।

সম্মেলনে সভাপতিত্ব করেন গাইবান্ধা পৌর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র শাহ মাসুদ জাহাঙ্গীর কবির। বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য সৈয়দ আবদুল আউয়াল, হোসনে আরা লুৎফা ডালিয়া, আইনজীবী সফুরা বেগম, জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিকসহ আরও অনেকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App