×

সারাদেশ

বোয়ালমারীতে হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ জুন ২০২২, ০৪:১৭ পিএম

বোয়ালমারীতে হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

চেয়ারম্যান আ. মান্নান মাতুব্বর

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ. মান্নান মাতুব্বরকে হত্যা মামলায় জেল হাজতে প্রেরণ করা হয়েছে। গত ২৮ মে জামিনের জন্যে ফরিদপুর জজ কোর্টে হাজিরা দিতে গেলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

২০২১ সালের ২৩ জুলাই বোয়ালমারী উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের পরমেশ্বরদী কাজীপাড়া জামে মসজিদ সংলগ্ন স্থানে শহিদুল ফকির ওরফে শহীদ ফকির নামে জনৈক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়। ওই হত্যাকাণ্ডের ঘটনায় উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের সায়েম শেখের ছেলে আ. মান্নান শেখ (৬৫) বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। ২০২১ সালের ২৬ জুলাই দায়ের করা ওই হত্যা মামলায় পরমেশ্বরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ. মান্নান মাতুব্বরকে এক নং আসামি করা হয়।

এছাড়া চেয়ারম্যান আ. মান্নান মাতুব্বরের বিরুদ্ধে ৮টি মামলা বোয়ালমারী থানায় চলমান রয়েছে। এ ব্যাপারে বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেজাউল করিম বলেন, বিষয়টি আমি জানতে পেরে প্যানেল চেয়ারম্যানকে দায়িত্ব পালনের নির্দেশনা দিয়েছি। ওই ইউনিয়নের চেয়ারম্যান জেল হাজতে আছেন জেনে এ বিষয়টি আমি লিখিতভাবে জেলা প্রশাসককে জানিয়েছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App