×

বিনোদন

ডিভোর্সের পর দাম বাড়ছে সামান্থার, এক পোস্টেই কোটি টাকা আয়!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ জুন ২০২২, ০৫:৫৯ পিএম

দক্ষিণী নায়ক নাগা চৈতন্যর সঙ্গে ডিভোর্সের পর হু হু করে নিজের দাম বাড়িয়ে চলেছেন সামান্থা রুথ প্রভু। এই অভিনেত্রী সর্বোচ্চ পারিশ্রমিক দাবি পাওয়া নায়িকাদের মধ্যে অন্যতম।

ব্লকবাস্টার সুপার হিট সিনেমা ‘পুষ্পা : দ্য রাইজ’ ছবির ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ আইটেম গানে মাত্র তিন মিনিট ৪৮ সেকেন্ড নেচেই ৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন সামান্থা।

এবার নিজের দাম বাড়ালেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল ইন্সটাগ্রামে। মাত্র একটি পোস্টের জন্য কোটি টাকার উপরে অর্থ নিলেন এই দক্ষিণী অভিনেত্রী।

তেলেগু ডটকমের এক প্রতিবেদনে জানিয়েছে, সম্প্রতি বৃটেনের বিলাসবহুল বারবেরি ব্র্যান্ডের সাঁতারের পোশাক পরে ফ্রেমবন্দি হন সামান্থা। সেই ব্র্যান্ড হাউজের প্রচারে ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করতে হয় এ নায়িকাকে। আর সেই পোস্টের জন্য ৯০ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় এক কোটি আট লাখেরও বেশি) নিয়েছেন সামান্থা।

বিচ্ছেদের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ফ্যান ফলোয়াড় বেড়ে গেছে সামান্থার।

তেলেগু ডটকম বলছে, সামান্থা প্রতি মাসে ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকেই আয় করেন ৩ কোটি রুপি। কিছু কিছু ব্র্যান্ডের জন্য সামান্থার টিম কনসেপ্ট তৈরি করে এবং শুটিং করে। খুব সহজেই অনুমান করা যাচ্ছে যে, ইনস্টাগ্রামসহ সকল সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ প্রভাব রয়েছে সামান্থার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App