কুয়াকাটা সৈকতে দেখা মিলল বিরল প্রজাতির সাপের

আগের সংবাদ

ইমারত নির্মাণ করলে সোকওয়েল ও সেফটিক ট্যাংক থাকতে হবে: তাপস

পরের সংবাদ

বন্দুক তাক করে পেশাদার খুনি, অল্পের জন্য বাঁচলেন সালমান খান

প্রকাশিত: জুন ১০, ২০২২ , ১০:২৯ অপরাহ্ণ আপডেট: জুন ১০, ২০২২ , ১০:২৯ অপরাহ্ণ

সালমান খানকে হত্যার হুমকি ও তাকে হত্যাচেষ্টা নিয়ে এক চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে। ভারতের টাইমস নেটওয়ার্ক এ খবর নিশ্চিত করেছে।

বর্তমানে চলমান সিধু মোচওয়ালা হত্যাকাণ্ড তদন্তকালে বলিউড ভাইজানকে হত্যা করার এক অপচেষ্টার কথা জানা গেছে।

সিধু মোচওয়ালা হত্যাকাণ্ড তদন্তকারী একজন পুলিশ কর্মকর্তা আকস্মিকভাবেই এ ঘটনার বিষয়টি জানতে পারেন। এই তদন্তকারীর তথ্য অনুযায়ী একজন বন্দুকধারীকে নিয়োগ করা হয় সালমান খানকে হত্যা করার জন্য, কিন্তু অভিনেতা ভাগ্যক্রমে বেঁচে যান।

এই কর্মকর্তার দেয়া তথ্যে সিধু মোচওয়ালা হত্যাকাণ্ডের সন্দেহভাজন আসামি লরেন্স বিষ্ণয় একজন বন্দুকধারীকে নিয়োগ করে সালমান খানকে হত্যার জন্য। হকি স্টিক রাখার কেসে একটি কম বোরের আগ্নেয়াস্ত্র দেয়া হয় তাকে। তাকে নির্দেশ দেয়া হয় সালমানের বাড়ির বাইরে অবস্থান নেয়ার জন্য। কিন্তু ভাগ্যক্রমে সালমান রক্ষা পান।

লরেন্স বিষ্ণয় আর তার সহযোগীরা সালমানের গতিবিধি যাচাই করে জানতে পারে তিনি সকালে সাইক্লিং করেন। পরিকল্পনা করা হয় সে সময়ই তাকে গুলি করে হত্যা করা হবে। কিন্তু নির্দিষ্ট সেই দিন সকালে ঘর থেকে বেরুনোর সময় একজন পুলিশ সহযোগী দেয়া হয় সালমানকে। এর মধ্য দিয়ে তাদের ষড়যন্ত্র ভেস্তে যায়।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়