প্রাথমিক শিক্ষক নিয়োগের ২য় ধাপের ফল প্রকাশ

আগের সংবাদ

জাতিসংঘের আন্ডার সেক্রেটারি জেনারেল হলেন রাবাব ফাতিমা

পরের সংবাদ

চেক রিপাবলিকদের বিপক্ষে পর্তুগালের দাপুটে জয়

প্রকাশিত: জুন ১০, ২০২২ , ১০:০৪ পূর্বাহ্ণ আপডেট: জুন ১০, ২০২২ , ১০:০৪ পূর্বাহ্ণ

পর্তুগাল প্রথমার্ধে প্রতিপক্ষের জালে দুই বার বল জড়িয়ে কাজটা আগেই সেরে রাখে। দ্বিতীয়ার্ধে তাই গোলের দেখা না পেলেও ক্রিস্তিয়ানো রোনালদোরা নেশন্স লিগে টানা দ্বিতীয় জয় নিয়ে মাঠ ছেড়েছে। বৃহস্পতিবার রাতে ‘এ’ লিগের গ্রুপ দুই এর ম্যাচে ঘরের মাঠে চেক রিপাবলিককে ২-০ ব্যবধানে হারিয়েছে পর্তুগাল।

ম্যাচে গোল করেছেন হোয়াও ক্যানসেলো ও গুয়েদেস। দুটি গোলেই অবদান রেখেছেন বের্নাদো সিলভা। সুইজারল্যান্ডকে ৪-০ ব্যবধানে উড়িয়ে দিয়ে বেশ ফুরফুরে মেজাজে ছিল পর্তুগাল।

সেই ম্যাচে আত্মবিশ্বাস এ ম্যাচে দারুণ কাজে লাগিয়েছে সান্তোসের শিষ্যরা। ম্যাচ জুড়েই আক্রমণাত্মক ফুটবল খেলেছে। প্রতিপক্ষকে তেমন সুযোগই দেয়নি পর্তুগিজরা। সুইজারল্যান্ড ম্যাচে জোড়া গোল করা ক্রিস্তিয়ানো রোনালদো এ ম্যাচে গোলের দেখা পাননি।

খেলার ৩৩ মিনিটে ক্যানসেলো এবং পাঁচ মিনিট বাদেই ব্যবধান বাড়ান গোনকালো গুয়েদেস। দ্বিতীয়ার্ধে সুযোগ তৈরি করলেও গোলের মুখ খুলতে পারেনি পর্তুগিজরা। চেক রিপাবলিকও পারেনি ব্যবধান কমাতে। তিন ম্যাচে দুই জয় ও এক হারে ছয় পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষে পর্তুগাল। সমান ম্যাচে একটি করে জয়, ড্র ও হারে চার পয়েন্ট নিয়ে তিনে চেক রিপাবলিক।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়