×

জাতীয়

ডিএনসিসি এলাকায় পোস্টার-ব্যানার থাকবে না: মেয়র আতিক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ জুন ২০২২, ১০:৩২ পিএম

ডিএনসিসি এলাকায় পোস্টার-ব্যানার থাকবে না: মেয়র আতিক

বৃহস্পতিবার রাজধানীর গুলশান-২ এ নগর ভবনের হলরুমে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের দ্বিতীয় পরিষদের ১৩তম কর্পোরেশন সভায় বক্তব্য রাখেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম। ছবি: ভোরের কাগজ

ডিএনসিসি এলাকায় পোস্টার-ব্যানার থাকবে না: মেয়র আতিক

রাজধানীর গুলশান-২ এ নগর ভবনের হলরুমে সভায় ডিএনসিসির সাবেক প্রধান সম্পত্তি কর্মকর্তা মো. মোজাম্মেল হক অবসরোত্তর ছুটিতে যাওয়ায় বৃহস্পতিবার তাকে আনুষ্ঠানিকভাবে বিদায় জানানো হয়। ছবি: ভোরের কাগজ

ঢাকা শহরকে পরিস্কার-পরিচ্ছন্ন রাখতে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) আওতাধীন এলাকার পোস্টার ও ব্যানার অপসারণের নির্দেশনা প্রদান করেছেন ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলাম।

বৃহস্পতিবার (৯ জুন) রাজধানীর গুলশান-২ এ নগর ভবনের হলরুমে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের দ্বিতীয় পরিষদের ১৩তম কর্পোরেশন সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন মেয়র। এতে ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সেলিম রেজাসহ সব কাউন্সিলর ও ডিএনসিসির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

[caption id="attachment_353581" align="aligncenter" width="700"] রাজধানীর গুলশান-২ এ নগর ভবনের হলরুমে সভায় ডিএনসিসির সাবেক প্রধান সম্পত্তি কর্মকর্তা মো. মোজাম্মেল হক অবসরোত্তর ছুটিতে যাওয়ায় বৃহস্পতিবার তাকে আনুষ্ঠানিকভাবে বিদায় জানানো হয়। ছবি: ভোরের কাগজ[/caption] সভায় ডিএনসিসির সাবেক প্রধান সম্পত্তি কর্মকর্তা মো. মোজাম্মেল হক অবসরোত্তর ছুটিতে যাওয়ায় তাকে আনুষ্ঠানিকভাবে বিদায় জানানো হয়।

ডিএনসিসি মেয়র বলেন, ঢাকা শহরকে একটি পরিচ্ছন্ন ও আধুনিক নগরী হিসেবে গড়ে তুলতে সব ধরনের পোস্টার ও ব্যানার অপসারণ করতে হবে। সম্মানিত কাউন্সিলরদের সহায়তা নিয়ে একটি পরিচ্ছন্ন নগরী গড়ে তুলবো আমরা।

তিনি আরও বলেন, ইতোমধ্যে শহরের পরিবেশ রক্ষায় ডিএনসিসির বর্জ্য ব্যবস্থাপনা বিভাগ ১০টি অঞ্চলেই পোস্টার ও ব্যানার অপসারন শুরু করেছে এবং বর্তমানে চলমান আছে। ডিএনসিসির কাউন্সিলরদের সহযোগিতায় এবং দশটি অঞ্চলের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তাদের তত্ত্বাবধানে এই অপসারণ কার্যক্রম চলমান থাকবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App