১৩ হাজার ৩০৭ জন ঋণ খেলাপি নিয়েছেন বিশেষ সুবিধা

আগের সংবাদ

সংসদে বসে বাজেট প্রত্যক্ষ করলেন রাষ্ট্রপতি

পরের সংবাদ

বাজেটকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ

প্রকাশিত: জুন ৯, ২০২২ , ৭:৫০ অপরাহ্ণ আপডেট: জুন ৯, ২০২২ , ৭:৫০ অপরাহ্ণ

‘কোভিডের অভিঘাত পেরিয়ে উন্নয়নের ধারাবাহিকতায় প্রত্যাবর্তন’ প্রতিপাদ্যে সংসদে উপস্থাপন করা প্রস্তাবিত বাজেটকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনগুলো।

বাজেটকে ‘গণমুখী, উন্নয়নমুখী ও জনবান্ধব’ আখ্যা দিয়ে আজ বৃহস্পতিবার (৯ জুন) বিকেলে বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়সহ রাজধানীর বিভিন্ন থানা-ওয়ার্ডে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে নেতারা। খবর বাসসের।

দেশের ৫১তম এই বাজেটকে ‘জীবন ও জীবিকা বাঁচানোর আত্মনির্ভরশীল বাজেট’ হিসেবে উল্লেখ করে দলের নেতারা বলেছেন, সঙ্কটকালীন সময়ে জীবন ও জীবিকাকে প্রাধান্য দিয়ে একটি বাস্তবভিত্তিক সময়োপযোগী বাজেট দিয়েছে সরকার।

বিকেল পাঁচটায় ২৩ বঙ্গবন্ধু এভিনিউর সামনে ২০২২-২৩ অর্থবছরের প্রস্তাবিত বাজেটকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফীর নেতৃত্বে মিছিলে সহ-সভাপতি হেদায়েতুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি ও মিরাজ হোসেন, সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবিরসহ অন্য নেতারা যোগ দেন।

এর আগে বিকাল চারটায় বাজেটকে স্বাগত জানিয়ে বঙ্গবন্ধু অ্যাভিনিউ এলাকায় আনন্দ মিছিল ও সমাবেশ করে আওয়ামী যুবলীগ। মিছিল ও সমাবেশে নেতৃত্ব দেন যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল। উক্ত মিছিল ও সমাবেশে যুবলীগের নেতাকর্মীরা প্রধানমন্ত্রীকে অভিনন্দন ও ধন্যবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. হাবিবুর রহমান পবন, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা, উত্তরের সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন, দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, উপ-দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদাসহ আরও অনেকে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়