×

জাতীয়

হাতিরঝিল থেকে ডিবিসি নিউজ প্রযোজকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ জুন ২০২২, ১১:০৮ এএম

হাতিরঝিল থেকে ডিবিসি নিউজ প্রযোজকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার

নিহত আবদুল বারী

হাতিরঝিল থেকে ডিবিসি নিউজ প্রযোজকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার

নিহত আবদুল বারী

রাজধানীর হাতিরঝিল লেকের পাড় থেকে বেসরকারি টেলিভিশন ডিবিসি নিউজের এক গণমাধ্যমকর্মীর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম আবদুল বারী। তিনি বেসরকারি টেলিভিশন ডিবিসি নিউজের সিনিয়র এক্সিকিউটিভ প্রডিউসার হিসেবে কর্মরত ছিলেন। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, বারীকে হত্যা করা হয়েছে।

পুলিশ জানায়, বুধবার (৮ জুন) সকালে ছিন্নমূল কয়েকজন শিশু নিকেতন লেকেরপাড়ে একজনের মরদেহ দেখে পাশ্ববর্তী পুলিশ সদস্যদের জানায়। পরে ঘটনাস্থলে গুলশান থানার পুলিশ সদস্যরা এসে মরদেহ উদ্ধার করে।

গুলশান বিভাগ পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (ডিসি) নাজমুল হাসান ফিরোজ জানান, মরদেহ এবং আলামত দেখে প্রাথমিকভাবে মনে হয়েছে, বারীকে ধারালো অস্ত্র দিয়ে জখম করে মৃত্যু নিশ্চিত করেছে ঘাতকরা।

ধারণা করা হচ্ছে, প্রথমে বারীকে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে। পরে সে বাঁচার জন্য পানিতে নেমে পড়ে। কারণ তার জামা কাপড় ভেজা ছিল। পরে বারী আবার লেকপাড়ে উঠে আসলে তাকে মাটিতে শুইয়ে গলা কেটে মৃত্যু নিশ্চিত করা হয়। তার মরদেহের পাশ থেকে রক্তমাখা ছুরি, মানিব্যাগ এবং মোবাইল উদ্ধার করা হয়।

বারীর গ্রামের বাড়ি সিরাজগঞ্জের সদরে। সে ঢাকায় মহাখালীতে ব্যাচেলর থাকতো। তার মরদেহ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-কমিশনার মশিউর রহমান, গুলশানের এডিসি, এসি ও থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App