×

জাতীয়

জাপার সঙ্গে সংলাপে বসেছে বিএনপি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ জুন ২০২২, ০৯:৫২ পিএম

জাপার সঙ্গে সংলাপে বসেছে বিএনপি

জাপা ও বিএনপি

রাজনৈতিক দলের সঙ্গে সংলাপের অংশ হিসেবে জাতীয় পার্টির (কাজী জাফর) সাথে সংলাপ বসছে বিএনপি। বুধবার (৮ জুন) সন্ধ্যায় সাড়ে ৭টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক শুরু হয়।

জাতীয় পার্টি (কাজী জাফর) চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী মোস্তফা জামাল হায়দারের নেতৃত্বে ৯ সদস্য প্রতিনিধি দলে রয়েছে দলটির ভারপ্রাপ্ত মহাসচিব আহসান হাবীব লিংকন, প্রেসিডিয়াম সদস্য নওয়াব আলী আব্বাস খান, আলহাজ্ব মো: সেলিম মাস্টার, এ্যাডভোকেট মজিবুর রহমান, এ্যাডভোকেট মাওলানা রুহুল আমীন, যুগ্ম-মহাসচিব এ এস এম শামীম, কাজী মো. নজরুল ও দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা।

এরপর ২৭ মে বাংলাদেশ লেবার পার্টির সাথে, ৩১ মে গণসংহতি আন্দোলনের সাথে, ১ জুন বাংলাদেশ বিপ্লবী ওয়ার্কার্স পার্টি, ২ জুন কল্যাণ পার্টি এবং ৭ জুন বাংলাদেশ মুসলিম লীগের নেতাদের সাথে বৈঠকে বসে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ প্রতিনিধি দল।

নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে সরকারবিরোধী ডান-বাম ঘরানার দলগুলোকে এক সূত্রে গেঁথে একটি বৃহত্তর ঐক্য গড়ার চেষ্টা করছে বিএনপি। যে ঐক্যের মাধ্যমে নির্বাচনকালীন একটি নির্দলীয়-নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠার দাবিতে রাজপথে যুগপৎ আন্দোলন গড়তে চায় দলটি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App