×

বিনোদন

চিন্তামুক্ত শাহরুখ-গৌরী, খান পরিবারে খুশির হাওয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ জুন ২০২২, ০১:০২ পিএম

চিন্তামুক্ত শাহরুখ-গৌরী, খান পরিবারে খুশির হাওয়া

শাহরুখ খান ও গৌরি খান

চিন্তামুক্ত শাহরুখ-গৌরী, খান পরিবারে খুশির হাওয়া

সামাজিক যোগাযোগের মাধ্যম থেকে বলিউডের কিং খান খ্যাত শাহরুখ খান প্রায় উধাও হয়ে গেছিলেন। মাদক কাণ্ডে ছেলে আরিয়ান খানের গ্রেপ্তারের পর নিজেকে গোপন রেখেছিলেন তিনি। তবে অতীতের গ্লানি ভুলে স্বাভাবিক ছন্দে ফিরছেন শাহরুখ খান। ইন্সটাগ্রামে এখন যেন তারই রেশ চলছে।

গত সোমবার (৬ জুন) নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে একটি সংক্ষিপ্ত ভিডিও পোস্ট করেন স্ত্রী গৌরি খান। পেশায় ফ্যাশন ডিজাইনার শাহরুখ-পত্নীর নতুন কাজের নমুনা দেখা যায় সেখানে। শুধু তাই নয়। গৌরি ঘোষণা করেন, ফ্যাশন ডিজাইনের ওপর তিনি বিশেষ কিছু ক্লাসও করাবেন। খবর হিন্দুস্তান টাইমসের।

কিন্তু জানেন কি, আরও অনেকের মতোই স্বয়ং কিং খানও গৌরির ছাত্র হতে চেয়েছেন?

এটি বলিউডের কানাঘুষা নয়। প্রকাশ্যে এ কথা জানিয়েছেন শাহরুখ খান নিজে। বিশ্বাস হচ্ছে না? গৌরির সেই পোস্টে চোখ রাখলেই এ বিষয়ে ধোঁয়াশা কেটে যাবে।

গৌরীর পোস্টে ‘বাদশা’ মন্তব্য করেছেন, ‘এই ক্লাসে আমি নিজের নাম লেখাতে পারি? নিজের পড়াশুনাটাকে ঝালিয়ে নিতে পারবো।’

তবে এটাই প্রথম নয়। নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে অতীতেও স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন শাহরুখ খান। বছর দেড়েক আগে আর্কিটেকচারাল ডাইজেস্টের একটি পুরস্কার জিতে নিয়েছিলেন গৌরি। তখন রসিকতা মোড়কে স্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছিলেন এই অভিনেতা। টুইটারে লিখেছিলেন, ‘যাক বাসায় কেউ তো অন্তত অ্যাওয়ার্ড পাচ্ছে’।

গত বছরের অক্টোবরের পর থেকে নিজেকে খানিক আড়ালেই রেখেছিলেন শাহরুখ। চোখে পড়েনি তার যাবতীয় খুনসুটি, স্বভাবসিদ্ধ রসিকতা। তবে দুঃসময় কেটেছে। নির্দোষ প্রমাণিত হয়েছেন আরিয়ান। স্বস্তি ফিরেছে খান পরিবারে। সামাজিক যোগাযোগ মাধ্যমে কি তারই রেশ ছড়িয়ে পড়লো? তেমনটাই মনে করছেন শাহরুখের ভক্ত ও অনুরাগীরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App