অবসরের ঘোষণা দিয়েছেন মিতালি

আগের সংবাদ

সীতাকুণ্ডের অগ্নিকাণ্ডে নিহতদের ২ কোটি টাকা করে দিতে নোটিশ

পরের সংবাদ

২৫ জুন হেঁটে পদ্মা সেতু দেখার সুযোগ পাবেন সাধারণ মানুষ

প্রকাশিত: জুন ৮, ২০২২ , ৪:৫৩ অপরাহ্ণ আপডেট: জুন ৮, ২০২২ , ৪:৫৪ অপরাহ্ণ

২৫ জুন পদ্মা সেতু উদ্ধোধনের দিন পায়ে হেঁটে জনসাধারণকে সেতু পারাপারের সুযোগ দেয়া হতে পারে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেুতমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (৮ জুন) দুপুরে রাজধানীর আন্তর্জাতিক সম্মেলণ কেন্দ্রে আয়োজিত এ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ২৫ তারিখে কোনো গাড়ি পদ্মা সেতুর ওপর দিয়ে যাবে না। ২৬ তারিখ সকাল থেকে টোল দিয়ে পদ্মা সেতুতে যান চলাচল করতে পারবে। আগের দিন কিছু সময়ের জন্য হয়তো খোলাও হতে পারে। সেটা এখনো নিশ্চিত না। পায়ে হেঁটে হয়তো যাতায়াত করতে পারবে, এটার জন্য সময়সীমা দেয়া হবে। সে চিন্তাভাবনা চলছে।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজমের সঞ্চালণায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, শাজাহান খান, আবুল হাসানাত আবদুল্লাহ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ড. আবদুস সোবহান গোলাপ, ব্যারিস্টার বিপ্লব বড়–য়া, চীফ হুইপ নূরে আলম চৌধুরী লিটন, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, পানিসম্পদ উপমন্ত্রী একে এম এনামুল হক শামীম, সংসদ সদস্য নাহিম রাজ্জাকসহ দক্ষিণ বঙ্গের আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়