×

বিনোদন

হত্যার হুমকি দিয়ে চিঠি, সালমান খানের নিরাপত্তা বাড়াল সরকার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জুন ২০২২, ১১:৪২ এএম

পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালাকে আচমকাই খুন করেছিলেন দৃষ্কৃতীরা। তা নিয়ে জোর চর্চা হয়েছিল। সেই মৃত্যুর রেশ কাটতে না কাটতেই হুমকি চিঠি পান বলিউডের ‘ভাইজান’। সালমান খান এবং তার বাবা সেলিম খানকে খুনের হুমকি চিঠি পাঠানো হয়। অজ্ঞাত পরিচয় ব্যক্তির নামে মুম্বাইয়ের বান্দ্রা থানায় অভিযোগও জানানো হয়।

এবার নিরাপত্তা অনেকখানি বাড়ানো হল বলিউড তারকা সালমান খানের। মহারাষ্ট্রের স্বরাষ্ট্র দপ্তরের পক্ষ থেকে তার এবং পরিবারের নিরাপত্তা বাড়ানো হয়েছে। খবর সংবাদ প্রতিদিনের।

রবিবার মুম্বাইয়ে প্রাতঃভ্রমণে বেরিয়ে এক জায়গায় বিশ্রাম নেওয়ার সময় হুমকি চিঠি হাতে পান সালমানের বাবা সেলিম খান। চিঠিতে কারও নামোল্লেখ না করে সালমান খান এবং তার বাবাকে খুনের হুমকি দেওয়া হয়। চিঠিতে লেখা ছিল, “সিধু মুসেওয়ালার মতো পরিণতি হবে।” এহেন বয়ান দেখে সঙ্গে সঙ্গে মুম্বাইয়ের বান্দ্রা থানায় এফআইআর দায়ের করা হয়েছে। সালমানকে পাঠানো হুমকি চিঠির সঙ্গে সিধু মুসেওয়ালা হত্যাকাণ্ডে জড়িত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের যোগ রয়েছে বলেই মনে করা হচ্ছে।

প্রসঙ্গত ২০১৮ সালে লরেন্স বিষ্ণোই সলমনকে খুনের হুমকি দিয়েছিল। সেসময় যোধপুরে ‘রেস ৩’ ছবির শুটিং চলছিল। লরেন্সের হুমকির পরই তা সাময়িকভাবে বন্ধ হয়ে যায়। আসলে কৃষ্ণসার হরিণ হত্যাকাণ্ডে সালমানের নাম জড়ানোয় ক্ষোভ তৈরি হয়েছিল লরেন্সের। যোধপুরের যে সম্প্রদায় কৃষ্ণসার হরিণকে পুজো করে, সেই সম্প্রদায়েরই প্রতিনিধি ছিল লরেন্স। তাতেই ‘ভাইজানে’র উপর ক্ষোভ আছড়ে পড়ে বলে মনে করা হচ্ছে।

এরপর পাঞ্জাবের কংগ্রেস নেতা তথা গায়ক সিধু মুসেওয়ালার হত্যাকাণ্ডে লরেন্সের দায় স্বীকার এবং সালমানকে খুনের হুমকি। রবিবার এই চিঠি পাওয়ার পরই সালমানের ব্যক্তিগত নিরাপত্তা বাড়ানো হয়েছিল। তবে সোমবার তার নিরাপত্তাবৃদ্ধির দায়িত্ব নিল মহারাষ্ট্র সরকার। স্বরাষ্ট্র দপ্তর জানাল, এবার থেকে বলি তারকার নিরাপত্তা বাড়ানো হচ্ছে সরকারের পক্ষ থেকেই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App