মাঙ্কিপক্স কি, কিভাবে ছড়ায়

আগের সংবাদ

এক ওড়নায় স্বামী-স্ত্রীর ফাঁসি

পরের সংবাদ

বিয়ের পর অতিরিক্ত ভায়াগ্রা খেয়ে ২০ দিন হাসপাতালে যুবক

প্রকাশিত: জুন ৭, ২০২২ , ৪:৪৬ অপরাহ্ণ আপডেট: জুন ৭, ২০২২ , ৪:৫১ অপরাহ্ণ

বিয়ের পর নির্দিষ্ট মাত্রার তুলনায় বেশি ভায়াগ্রা খেয়ে ভীষণ বিপাকে পড়লেন এক যুবক। শেষ পর্যন্ত হাসপাতালে ভর্তি হতে হয় তাকে। ঘটনাটি ভারতের উত্তরপ্রদেশের।

মাসখানেক আগে বিয়ে করেছিলেন ওই রাজ্যের প্রয়াগরাজের এই ব্যক্তি। লিঙ্গ শিথিলতার সমস্যা থাকায় এক বন্ধু ভায়াগ্রা খাওয়ার পরামর্শ দিয়েছিলেন। যে পরিমাণ ভায়াগ্রা খাওয়ার পরামর্শ দিয়েছিলেন ওই বন্ধু, তার তুলনায় চার গুণ বেশি মাত্রায় খাওয়া শুরু করেন ওই ব্যক্তি।

মাত্রাতিরিক্ত ভায়াগ্রা খাওয়ার প্রভাব পড়তে শুরু করে শরীরে। ২০ দিন ধরে লিঙ্গ উত্থিত থাকায় শেষমেশ হাসপাতালে ছুটতে হয় তাকে। স্বামীর এই সমস্যা প্রকাশ্যে আসতেই শ্বশুরবাড়ি ছেড়ে বাপের বাড়ি চলে যান স্ত্রী।

চিকিৎসকরা ওই ব্যক্তির অস্ত্রোপচার করেন। তা সফলও হয়েছে। তবে চিকিৎসকরা জানিয়ে দিয়েছেন, স্বাভাবিক অবস্থায় আর ফিরবে না লিঙ্গ। সন্তান জন্ম দেয়ার ক্ষমতা থাকলেও লিঙ্গোত্থানের বিষয়টি পাকাপাকিভাবেই থেকে যাবে। এজন্য আটোঁসাটো পোশাক পরারও পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়