×

বিনোদন

স্বামীর বৈবাহিক অধিকার না পেয়ে বিচ্ছেদ চাইলেন সাংসদ-অভিনেতা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ জুন ২০২২, ১০:৫২ এএম

স্বামীর বৈবাহিক অধিকার না পেয়ে বিচ্ছেদ চাইলেন সাংসদ-অভিনেতা

স্ত্রী অভিনেত্রী বর্ষা ও অভিনেতা-সাংসদ অনুভব মোহান্তি

স্বামীর বৈবাহিক অধিকার না পেয়ে বিচ্ছেদ চাইলেন সাংসদ-অভিনেতা

স্বামীর বৈবাহিক অধিকার না পেয়ে বিচ্ছেদ চেয়েছেন সাংসদ ও অভিনেতা অনুভব মোহান্তি। এ নিয়ে তিনি আদালতের দ্বারস্থ হয়েছিলেন। স্ত্রী বর্ষা প্রিয়দর্শিনীর বিরুদ্ধে তার অভিযোগ বিয়ের পর কোনো ধরনের শারীরিক সম্পর্কে আগ্রহী নন তিনি। উল্টোদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ওডিশার জনপ্রিয় এই অভিনেত্রী তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন। অবশেষে সেই মামলার নিষ্পত্তি হতে চলেছে।

কটকের অতিরিক্ত জেলা বিচারক ম্যাজিস্ট্রেটের (এডিজেএম) আদালতে বিবাহ বিচ্ছেদের এ আবেদন করেছিলেন অনুভব। এ প্রেক্ষিতে বর্ষাকে দুই মাসের মধ্যে অনুভবের পৈতৃক বাড়ি খালি করার নির্দেশ দিয়েছেন বিচারক। অপরদিকে অনুভব মোহান্তিকে প্রতি মাসে বর্ষাকে ৩০ হাজার টাকা খোরপোষ দিতে নির্দেশ দেয়া হয়েছে। এদিকে অন্য একটি পিটিশনে বর্ষার আয়ের উৎস প্রকাশের দাবিও করেন অনুভব। গত সপ্তাহে শুনানি শেষ হলেও, এখনও পর্যন্ত রায়দানে বিরত রয়েছে আদালত। খবর আনন্দবাজার পত্রিকার।

কয়েকদিন আগে, সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেন অভিনেতা-সাংসদ অনুভব। তাতে তিনি অভিযোগ করেন, ২০১৪ সালে বিয়ে করলেও বর্ষার সঙ্গে তার কোনো শারীরিক ঘনিষ্ঠতা ছিল না।

অনুভব আরও দাবি করেন যে, বিচ্ছেদের আবেদনে তিনি শুধু একটিই কারণ উল্লেখ করেছেন, বিবাহের অ-সম্পূর্ণতার। কারণ তার স্ত্রী আজ পর্যন্ত তাঁকে ‘স্বামীর বৈবাহিক অধিকার’ দেননি। স্বামী হয়ে কত দিন তিনি বিষয়টি ‘সহ্য করবেন তা আদালতের উপর নির্ভরশীল’ বলেও জানান অনুভব।

স্ত্রীর বিরুদ্ধে ঘৃণা ছড়ানোর জন্য ভুয়া অ্যাকাউন্ট ও ফ্যান পেজ চালানোর অভিযোগও করেছেন অনুভব। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের প্রোফাইলের মাধ্যমে অনুরাগীদের এই ফাঁদে না পড়ার জন্য অনুরোধ করেছেন তিনি।

ওডিশার চলচ্চিত্র অভিনেতা অনুভব, ওড়িশার শাসক দল বিজু জনতা দলের (বিজেডি) প্রার্থী হিসাবে ২০১৩ সালে নিজের রাজনৈতিক জীবন শুরু করেন। ২০১৬ সালে স্ত্রী বর্ষার বিরুদ্ধে প্রথম আদালতে অভিযোগ দায়ের করেন তিনি। সেই সময় বর্ষাও পাল্টা অভিযোগ করেন। ভাবমূর্তি ক্ষুণ্ন করার অভিযোগে পুলিশ এবং ওডিশা হাইকোর্টে অভিযোগ জানান অভিনেত্রী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App