×

জাতীয়

সিলেটে টিলা ধসে ঘুমন্ত অবস্থায় মাটিচাপায় চারজন নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ জুন ২০২২, ০৮:২৬ এএম

সিলেটে টিলা ধসে ঘুমন্ত অবস্থায় মাটিচাপায় চারজন নিহত

ফাইল ছবি

সিলেটের জৈন্তাপুরে টিলা ধসে ঘুমন্ত অবস্থায় মাটিচাপায় শিশুসহ নিহত হয়েছেন চারজন। সোমবার (৬ জুন) ভোররাতে উপজেলার ৬ নং চিকনাগুল ইউনিয়ন পরিষদের (ইউপি) ঠাকুরির মাটি পূর্ব সাতজনি গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে বিষয়টি নিশ্চিত করেন জৈন্তাপুর থানার ডিউটি অফিসার দ্বীন ইসলাম।

নিহতরা হলেন- সাতজনি গ্রামের বাসিন্দা আব্দুল করিমের ছেলে জাবেদ আহমদ (৩৫), তার স্ত্রী সুমী বেগম (৩০), জাবেদ আহমদের ভাই জুবের আহমদের মেয়ে সাফি আহমদ (৫) এবং মাওলানা রফিক আহমদের স্ত্রী শামীমারা বেগম (৪৮)।

চিকনাগুল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কামরুজ্জামান চৌধুরী বলেন, কয়েক দিনের টানা বর্ষণের ফলে ওই টিলার মাটি আজ সোমবার ভোররাতে ধসে নিহতদের ঘরের ওপর পড়ে। এতে ঘুমন্ত অবস্থায় মাটির নিচে চাপা পড়েন ঘরের বাসিন্দারা। এ সময় আশপাশের বাসিন্দারা এগিয়ে এসে চারজনকে নিহত এবং কয়েকজনকে আহত অবস্থায় উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

নিহতদের পরিচয় নিশ্চিত করে সিলেটের জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগির আহমদ বলেন, ভারী বর্ষণের কারণে ভোরে টিলা ধ্বসে ঘরের ওপর পড়ে। এ সময় ঘুমন্ত অবস্থায় শিশুসহ একই পরিবারে চার সদস্যের মৃত্যু হয়।

টিলা ধসে চারজন মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করে জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল বশিরুল ইসলাম বলেন, টিলা ধ্বসে মৃত্যুর বিষয়টি মর্মান্তিক। দুর্ঘটনার খবর পেয়ে তিনি ঘটনাস্থলের উদ্দেশে রওনা দিয়েছেন।

তিনি আরও বলেন, উপজেলার টিলা এলাকার বাসিন্দাদের সতর্ক থাকতে ইউনিয়ন পরিষদের (ইউপি) জনপ্রতিনিধিদের মাধ্যমে অবহিত করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App