×

জাতীয়

রূপগঞ্জে ধর্ষণের পর হত্যা-গুম, ৬ জনের মৃত্যুদণ্ড

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ জুন ২০২২, ০২:২৬ পিএম

রূপগঞ্জে ধর্ষণের পর হত্যা-গুম, ৬ জনের মৃত্যুদণ্ড

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আলোচিত খাদিজা বেগম হত্যা মামলার রায়ে ছয়জনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। সোমবার (৬ জুন) দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এ রায় দেন। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নারায়নগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান।

রায় ঘোষণার সময় ছয় আসামির মধ্যে আরিফুল ইসলাম (৩০), জামাল হোসেন (২০) ও সুমন (৩১) আদালতে উপস্থিত ছিলেন। পলাতক রয়েছেন- আরেক সুমন, লোকমান ও শফিক।

তিনি জানান, ২০০৯ সালের ১১ আগস্ট রূপগঞ্জ উপজেলার গঙ্গানগর গ্রামে আব্দুর রহমান ও তার স্ত্রী খাদিজা বেগমের সঙ্গে পারিবারিক বিরোধ দেখা দেয়। এতে আব্দুর রহমান তার স্ত্রী খাদিজাকে হত্যা করতে উল্লেখিত ছয়জনকে ১০ হাজার টাকা ভাড়া করেন। এতে খুনিরা খাদিজাকে একটি নির্জন স্থানে ডেকে নেয়। সেখানে আব্দুর রহমান খুনিদের নিয়ে খাদিজাকে ধর্ষণের পর হত্যা করে লাশ ডোবায় গুম করে রাখে।

এরপর ভাড়া করা ১০ হাজার টাকা খুনিদের না দেওয়ায় একই সময় খুনিরা আব্দুর রহমানকেও খুন করে একই স্থানে ডোবায় লাশ গুম করে রাখেন। এঘটনায় খাদিজার বাবা আনোয়ার হোসেন বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এ মামলায় আদালত ১২ জনের সাক্ষ্য গ্রহণ করে রায় ঘোষণা করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App