×

জাতীয়

খালেদার পদ্মা সেতুর ভিত্তি স্থাপনের বক্তব্য মিথ্যাচার: কাদের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ জুন ২০২২, ০১:৫৫ পিএম

পদ্মা সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন খালেদা জিয়া, বিএনপি মহাসচিবের এ বক্তব্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এটি দিনেদুপুরে নির্জলা মিথ্যাচারের একটি নতুন রেকর্ড। মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপি নেতারা ইদানীং এমন অনেক দিবাস্বপ্ন দেখছেন, এটিও সেই দিবাস্বপ্নের অংশ।

আজ সোমবার (৬ জুন) সকালে নিজ বাসভবনে বিএনপি মহাসচিবের এমন কাল্পনিক বক্তব্যের জবাবে এ কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

মিথ্যাচার বিএনপির ধর্ম এটা সবাই জানে উল্লেখ করে বায়দুল কাদের আরও বলেন, পদ্মা সেতুর ভিত্তিপ্রস্তর নিয়ে ফখরুল সাহেবের এ বক্তব্য বছরের সেরা আবিষ্কার।

মাওয়া ও পদ্মার অপরপ্রান্তে ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেছেন খালেদা জিয়া, মির্জা ফখরুলের এমন বক্তব্য প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তার কাছে জানতে চেয়ে বলেন কবে, কখন এ ভিত্তিপ্রস্তর তিনি স্থাপন করেছেন? নব আবিষ্কৃত সেই ভিত্তিপ্রস্তরের ছবি দেখতে চাই।

তিনি বলেন, শেখ হাসিনাই প্রকৃতপক্ষে ২০০১ সালের ৪ জুলাই পদ্মাসেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন, যা ইতিহাসের অংশ হয়ে রয়েছে।

তখনকার গণমাধ্যমে প্রকাশিত খবর ও এই সেতুর ভিত্তিপ্রস্তরের ছবিও পত্র-পত্রিকায় প্রকাশিত হয়, যা এখনও সংগৃহীত আছে উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, বিএনপি নেতারা যা বলছেন তাতে মনে হয় কয়েকদিন পরে হয়তো বলবেন পদ্মা সেতু জিয়াউর রহমানের স্বপ্ন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App