×

বিনোদন

কি শুনে লজ্জায় লাল ঐশ্বরিয়া, আনন্দিত অভিষেকও

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ জুন ২০২২, ১১:২২ এএম

কি শুনে লজ্জায় লাল ঐশ্বরিয়া, আনন্দিত অভিষেকও

আবুধাবিতে আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন

কি শুনে লজ্জায় লাল ঐশ্বরিয়া, আনন্দিত অভিষেকও

আবুধাবি শহরে আয়োজিত আইফা অ্যাওয়ার্ড ২০২২ এ একসঙ্গে হাজির হয়েছিলেন অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রাই বচ্চন। আইফায় নাচ দেখিয়েছিলেন অভিষেক, আর দর্শকের আসনে বসে সমানে বরকে উৎসাহ জুগিয়ে গেছেন ঐশ্বরিয়া। শুধু তাই নয়, আসনে বসে ঐশ্বরিয়ার সেই নাচ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। সঙ্গে গ্রিন কার্পেটে যখন ঐশ্বরিয়াকে বলা হয় তার বিয়ের বয়স ১৫ বছর হলো, তখন লজ্জায় লাল হয়ে যান এই বিশ্বসুন্দরী।

গ্রে প্যান্ট, সাদা শার্ট আর ভেলভেটের ব্লেজার পরেছিলেন অভিষেক। কালো আনারকলিতে টুইনিং করছিলেন ঐশ্বরিয়া। এরপর সেখানে উপস্থিত এক সাংবাদিক যখন ঐশ্বরিয়াকে বলেন, বিয়ের বয়স দেখতে দেখতে তো ১৫ বছর হলো, তখন বেশ লজ্জা পান রাই সুন্দরী। অভিষেকের হাতে মুখ গুঁজে উত্তর দেন, ‘ওহ, থ্যাঙ্ক ইউ।’ খবর হিন্দুস্তান টাইমসের।

সঙ্গে অভিনেত্রী যোগ করেন, এখানে আমি এসেছি ওর নাচ দেখতে আর উৎসাহ দিতে। এরপর যখন অভিষেককে প্রশ্ন করা হয়, কোন গানে নাচবেন তিনি, তখন বরের হয়ে ঐশ্বরিয়া নিজেই জবাবে বলেন, দেখুন, দেখুন, মজা হবে।

আইফার আরেকটা ভিডিওতে দেখা গেছে, সাদা শেরওয়ানি পরে রণবীর সিংয়ের ‘ততাড় ততাড়’ এ নাচ করছেন অভিষেক। এরপর নাচতে নাচতে স্টেজ থেকেও নেমে আসেন তিনি। আর বসে বসেই নাচতে শুরু করে দেন ঐশ্বরিয়া। পাশে থাকা আরাধ্যাও কাঁধ নাচাতে থাকে। অভিষেক এগিয়ে এসে মেয়ের হাত ধরে নাচেন। বউয়ের দিকে ছুঁড়ে দেন চুমু।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App