×

বিনোদন

এবার অ্যাম্বুলেন্স চালক মেহজাবীন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ জুন ২০২২, ০৩:৫০ পিএম

এবার অ্যাম্বুলেন্স চালক মেহজাবীন

অভিনেত্রী মেহজাবীন চৌধুরী

এবার অ্যাম্বুলেন্স চালক মেহজাবীন

এবারও নিজেকে নতুনভাবে আবিষ্কার করলেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। ঈদের নাটকে অ্যাম্বুলেন্স ড্রাইভার হিসেবেই দেখা যাবে ছোট পর্দার জনপ্রিয় এ অভিনেত্রীকে। নাম ঠিক না হওয়া এই নাটক পরিচালনা করছেন অনন্য ইমন। নাটকটি রচনা করেছেন জাহান সুলতানা।

শুটিংয়ের ছোট্ট একটি ভিডিও নিজের ফেসবুক পেজে প্রকাশ করেছেন মেহজাবীন। আর প্রিয় অভিনেত্রীর এমন চরিত্র দেখে যেন আর তর সইছে না ভক্তদের। তারা জানিয়েছেন মুগ্ধতার কথাও! অভিনেত্রীর ভাষায়, মাঝেমধ্যে ভাবি অন্য পেশাতে থাকলে কি জীবনে এত ধরনের অভিজ্ঞতা নেয়ার সৌভাগ্য হতো? খুব নার্ভাস ছিলাম এত বড় অ্যাম্বুলেন্স চালাতে পারবো কি না! কারণ, কার ড্রাইভ করলেও আগে কখনও মাইক্রোবাস ড্রাইভ করিনি। কিন্তু অ্যাম্বুলেন্সের এক্সেলেটরে পা রাখার পর নতুন এক নিজেকে আবিষ্কার করলাম।’

গত শনিবার (৪ জুন) নাটকটির শুটিং শুরু হয়। আজ সোমবারও (৬ জুন) রাজধানীর বিভিন্ন স্থানে শুটিং সম্পন্ন হয়েছে।

নাটকটি সম্পর্কে নির্মাতা ও পরিচালক বলেন, সাধারণত নারী অ্যাম্বুলেন্স চালক দেখা যায় না। কিন্তু নাটকের এক করুণ ঘটনা মেহজাবীনকে অ্যাম্বুলেন্স চালক হতে বাধ্য করেছে।

তিনি আরও বলেন, অনেকদিন পর এমন একটি ব্যতিক্রমী চরিত্রে দেখা যাবে মেহজাবীনকে। অনেকটা সময় ও যত্ন নিয়ে এর কাজ হচ্ছে। যেখানে এ অভিনেত্রীর মানবিক দিকও উঠে আসবে।

নাটকটিতে মেহজাবীনের সঙ্গে আরও অভিনয় করছেন সুদীপ বিশ্বাস দীপ, জিয়াউল হাসান কিসলু ও রেশমাসহ অনেকেই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App