আইসিসির মে মাসের সেরার মনোনয়নে মুশফিক

আগের সংবাদ

ষড়যন্ত্রকারীদের বিষদাঁত ভেঙে এগিয়ে যাবে দেশ: নানক

পরের সংবাদ

কেরানীগঞ্জে বাসের ধাক্কায় পুলিশসহ পিজন ভ্যানের ৫ আসামি আহত

প্রকাশিত: জুন ৬, ২০২২ , ৯:২৩ অপরাহ্ণ আপডেট: জুন ৬, ২০২২ , ৯:২৩ অপরাহ্ণ

ঢাকা কেন্দ্রীয় কারাগারের (কেরানীগঞ্জ) সামনের রাস্তায় বাসের ধাক্কায় পিজন ভ্যানে থাকা ৫ আসামি ও ২ পুলিশ সদস্য আহত হয়েছে। সোমবার (৬ জুন) সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-মাওয়া রোডে এই দুর্ঘটনা ঘটে। আহতদেরকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ জামান জানান, সন্ধ্যার দিকে কোর্ট থেকে আসামি নিয়ে পিজন ভ্যানটি কারাগারে যাচ্ছিলো। মাওয়া হাইওয়ে থেকে কারাগারে ঢুকতে লেন পরিবর্তনের সময় পিছন দিক থেকে সিরাজদিখান পরিবহনের একটি বাস ধাক্কা দেয়। এতে ভ্যানে থাকা ৫ আসামি ও ২ পুলিশ সদস্য আহত হয়।

তিনি জানান, আহত ৫ আসামিদের ঢাকা মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়েছে। আর পুলিশের দুই সদস্যকে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে পাঠানো হয়েছে। আহত আসামিরা হলেন- মুরাদ (৩৯), মুন্না (২৫), শ্রী অতুল চন্দ্র রায় (২৪), মো. আতিকুর রহমান (২২) ও রকিব উদ্দিন রুমি (৪২)। তবে পুলিশ সদস্যদের নাম জানা যায়নি। ঢামেক হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক জানান, আহতদের কেউ গুরুতর নয়। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

রি-এআরজে/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়