চেম্বার আদালতেও জামিন পাননি হাজি সেলিম

আগের সংবাদ

বিতরণকৃত ঋণের মাত্র ১৯ ভাগ পান গ্রামীণ উদ্যোক্তারা

পরের সংবাদ

করোনায় মৃত্যুহীন দিনে শনাক্ত ৪৩

প্রকাশিত: জুন ৬, ২০২২ , ৫:৫৮ অপরাহ্ণ আপডেট: জুন ৬, ২০২২ , ৫:৫৮ অপরাহ্ণ

দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৪৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট করোনায় শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৯ লাখ ৫৩ হাজার ৭০০ জনে। শনাক্তের বিবেচনায় এ হার শূন্য দশমিক ৯৯ শতাংশ। তবে এ সময়ে করোনায় কানো মৃত্যু হয়নি। বর্তমানে মোট মৃতের সংখ্যা অপরিবর্তিত থাকল ২৯ হাজার ১৩১ জনে। সোমবার (৬ জুন) স্বাস্থ্য অধিদপ্তরের করোনা বিষয়ক নিয়মিত ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ১৫৪ জন। এ নিয়ে মোট সুস্থ ১৯ লাখ ৪ হাজার ৩২ জন। এছাড়া ২৪ ঘণ্টায় ৪ হাজার ২৮২টি নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষা করা হয় ৪ হাজার ৩২৮টি নমুনা। পরীক্ষার বিপরীতে শনাক্তের হার শূন্য দশমিক ৯৯ শতাংশ। মহামারির শুরু থেকে এ পর্যন্ত মোট শনাক্তের হার ১৩ দশমিক ৮১ শতাংশ।

২০২০ সালের ৮ মার্চ দেশে প্রথম ৩ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়। এর ১০ দিন পর ওই বছরের ১৮ মার্চ দেশে এ ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়। ২০২১ সালের ৫ ও ১০ আগস্ট দুদিন সর্বাধিক ২৬৪ জন করে মারা যান।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়