×

সারাদেশ

দেওয়ানগঞ্জে নিখোঁজ স্কুল ছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার   

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ জুন ২০২২, ০১:৫৮ পিএম

দেওয়ানগঞ্জে নিখোঁজ স্কুল ছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার   

নিহত স্কুল ছাত্র রুবেল আহাম্মেদ

জামালপুরের দেওয়ানগঞ্জে নিখোঁজের দুই দিন পর স্কুল ছাত্র রুবেল আহাম্মেদের (১৭) অর্ধগলিত মরদেহ ব্রহ্মপুত্র নদী থেকে উদ্ধার করেছে পুলিশ। রবিবার (৫ জুন) সকালে উপজেলার সীমান্তবর্তী মাছিনার চর ভাঢি কলকি হারা একালা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

রুবেল উপজেলার বাহাদুরা বাদ ইউনিয়নের ভাঙ্গার গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে এবং বাহাদুরা বাদ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র ও ২০২২ সালের এসএসসি পরিক্ষার্থী।

নিহত রুবেল আহাম্মেদের মা রুপালী বেগম জানান, বৃহস্পতিবার সন্ধায় পাশ্ববর্তী দোকানের হালখাতা করে বাড়ী এসে একটু পর সে সরদার পাড়া বাজারের কথা বলে বাড়ী থেকে বেরিয়ে যায়। এ সময় অপরিচিত একজন ছেলে ছিলো তার সঙ্গে। বাড়ী থেকে বের হওয়ার পর থেকে সে আর বাড়ী ফিরে নাই। শনিবার ভোরে সংবাদ পাই রুবেলের লাশ নদীতে ভেসে আছে। সংবাদ পেয়ে বকশী গঞ্জ থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (এ এসপি সার্কেল) রাকিবুল হাসান রাসেল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয় ময়না তদন্তের জন্য। রিপোর্ট আসলে জানা যাবে তার মুত্যুর কারন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App