×

জাতীয়

৩০ লাখ পাঠকের কাছে ভোরের কাগজের এক নিউজ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ জুন ২০২২, ০৪:১০ পিএম

৩০ লাখ পাঠকের কাছে ভোরের কাগজের এক নিউজ

দারুণ পাঠকপ্রিয়তা পেয়েছে শীর্ষ স্থানীয় দৈনিক ভোরের কাগজ লাইভের একটি প্রতিবেদন। গত ২৫ মে ‘বিদ্যুৎ সংযোগ পেল পদ্মা সেতু’ শিরোনামে প্রকাশিত হয় এ খবরটি। মাত্র ১০ দিনে প্রায় ৩০ লাখ পাঠকের কাছে পৌঁছেছে এ প্রতিবেদনটি।

শুধুমাত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেই এ প্রতিবেদনটি পড়েছেন ২৮ লাখ ৮৩ হাজার ৮৬০ জন পাঠক। এর সঙ্গে যুক্ত থেকেছেন দুই লাখ ৭৮ হাজার ৬৮৬ জন। এতে এক লাখ ৯৪ হাজার পাঠক লাইক, ৬৫০ জন কমেন্ট এবং দেড় হাজারেরও বেশি পাঠক এ প্রতিবেদনটি ফেসবুকে শেয়ার করেছেন।

গত ২৪ মে রাত আটটার দিকে সেতু কর্তৃপক্ষের কর্মকর্তাদের উপস্থিতিতে শরীয়তপুরের জাজিরা উপজেলার নাওডোবা প্রান্তে ৪২ নম্বর পিলারে শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতি থেকে সেতুতে বিদ্যুৎ সংযোগ দেয়ার বিষয়টি খবরে উল্লেখ ছিল।

আগামী ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উদ্বোধনের পরই যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হবে স্বপ্নের এ সেতু। পাল্টে যাবে দক্ষিণাঞ্চলের মানুষের জীবন ও অর্থনীতিসহ সার্বিক চিত্র।

পদ্মা সেতু জাতির জন্যে বিরাট এক সুখবর। জাতীয় ও আন্তর্জাতিকভাবেও আলোচিত। এই সেতুর যা কিছু নতুন সবই পাঠকের কাছে আকর্ষণীয়। তারা জানতে চান পদ্মা সেতুর আদিঅন্ত। তাই এ বিষয়টি মাথায় রেখে সংবাদ পরিবেশন করছে ভোরের কাগজ।

এ ছাড়া সবসময় পাঠকের পছন্দকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে আসছে ভোরের কাগজ। মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে ‘মুক্ত প্রাণের প্রতিধ্বিনি’ স্লোগানকে সামনে রেখে এগিয়ে যাচ্ছে দেশের শীর্ষ স্থানীয় এ দৈনিক।

প্রতিবেদনটি দেখুন : বিদ্যুৎ সংযোগ পেল পদ্মা সেতু

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App