নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

ইউক্রেনের ২০ শতাংশ দখল করেও সফল নয় রাশিয়া!

পরের সংবাদ

ফেসবুকে লাইভে ছাত্রকে ডেকে নিয়ে লাঠি দিয়ে মারধর

প্রকাশিত: জুন ৪, ২০২২ , ১১:৪৯ পূর্বাহ্ণ আপডেট: জুন ৪, ২০২২ , ১১:৪৯ পূর্বাহ্ণ

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার নওদাবাস ইউনিয়নের কেতকীবাড়ি উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রকে ফেসবুক লাইভে নিয়ে লাঠি দিয়ে মারধর করেছেন কয়েকজন বখাটে যুবক। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি ভাইরাল হলে তাদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন এলাকাবাসী।

গত বৃহস্পতিবার (২ জুন) বিকেলে হাতীবান্ধা উপজেলার নওদাবাস ইউনিয়নের কেতকীবাড়ি উচ্চ বিদ্যালয়ের পাশে একটি মাদ্রাসায় এ ঘটনা ঘটে। বর্তমানে দশম শ্রেণির ছাত্র মেহেদী হাসান লিখনকে উদ্ধার করে হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার বিকেলে তিনি বলেন, কয়েকদিন আগে কেতকীবাড়ি উচ্চ বিদ্যালয়ের হামলা করে শিক্ষার্থীদের মারধর করেন সিফাত ও জয়সহ কয়েকজন যুবক। ঘটনাটি নিয়ে বৃহস্পতিবার দুপুরে ওই বিদ্যালয়ে বৈঠকে বসেন সাবেক হাতীবান্ধা উপজেলা চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু। ওই বৈঠকে কয়েকজন বন্ধু হামলাকারীদের নাম বলি। বৈঠক শেষ হওয়ার কিছুক্ষণ পর কথা আছে, বলে ডেকে নিয়ে যাওয়া হয়। এরপর সিফাত ও জয় আমাকে লাঠি দিয়ে মারধর করেন ও সিফাতের ফেসবুক আইডি থেকে মাহবুবুর নামে এক যুবক সেই দৃশ্য লাইভ করেন। পরে এলাকাবাসী লাইভটি দেখে ছুটে এসে আমাকে উদ্ধার করেন।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, ভিডিওটি দেখেছি। ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়