×

খেলা

শাকিরা-পিকের সম্পর্কে ভাঙনের সুর!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ জুন ২০২২, ০৬:০৩ পিএম

শাকিরা-পিকের সম্পর্কে ভাঙনের সুর!

জেরার্ড পিকে ও শাকিরা

শাকিরা-পিকের সম্পর্কে ভাঙনের সুর!

একটা সময় ছিলো যখন ক্লাব বার্সেলোনা বিশ্ব শাসন করেছে। সেইসঙ্গে স্পেনও ছিলো বিশ্ব ফুটবলের সিংহাসনে। তখন জেরার্ড পিকে ছিলেন অন্যতম কিংবদন্তি। ফুটবল জীবনের বাইরে তার ব্যক্তিগত জীবন বেশ রঙিন। কারণ পিকের বান্ধবী যে সে নন। পপ কুইন শাকিরা। তবে বয়সের পার্থক্য দশ বছরের। শাকিরার চেয়ে পিকে ছোট। বিশ্বফুটবলের সবচেয়ে আকর্ষণীয় জুটি বার্সেলোনার স্প্যানিশ তারকা জেরার্ড পিকে এবং পপসম্রাজ্ঞী শাকিরা।

বিয়ে না করলেও ১২ বছর ধরে তাদের প্রেমকাহিনী ঘুরে বেড়াচ্ছে বিশ্বফুটবলে। প্রেমের ফসল হিসেবে দুটি সন্তানও আছে তাদের। এই সম্পর্ক টিকিয়ে রাখতেই তারা নাকি বিয়ে করছিলেন না। কিন্তু শেষরক্ষা কি হল? স্প্যানিশ মিডিয়ায় গুঞ্জন, পিকে-শাকিরার সম্পর্কে ফাটল ধরেছে! কাতালান দৈনিক এল পিরিওদিকো দাবি করেছে, পরকীয়া ধরা পড়ে যাওয়ায় পিকে এখন বাড়ি ছাড়া। খবর নিউজ এইটটিনের।

এক সপ্তাহ ধরে নাকি তিনি আলাদা থাকছেন। তিনি বার্সেলোনায় কায়ে মুনতানের অঞ্চলে একা একা ক্লাব সতীর্থ রিকে পুচ ও বন্ধুবান্ধবের সঙ্গে জমিয়ে পার্টি করছেন। শুধু এটুকুই নয়, পত্রিকাটি দাবি করেছে, পিকে অন্য এক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে শাকিরার কাছে ধরা পড়ে গেছেন।

অন্যদিকে পিকেও বেশ কিছুদিন ধরেই সোশ্যাল সাইটে শাকিরাকে নিয়ে কোনো পোস্ট করছেন না। সব মিলিয়ে দুই ভুবনের দুই তারকার এই সম্পর্ক ভাঙার ইঙ্গিত দিয়েছে এল পিরিওদিকো। পিকের বন্ধুবান্ধব মহল থেকে অবশ্য কিছু কথা শোনা যায়নি।

শাকিরাও মুখে কুলুপ এঁটেছেন। অনেকে বলছেন বয়স বেশি হয়ে যাওয়ার কারণে শাকিরার সঙ্গে এখন যৌনতা আগের মতো উপভোগ করতে পারেন না পিকে। নতুন মহিলা আসক্তি সেই কারণেই বেড়েছে স্প্যানিশ তারকার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App