×

পুরনো খবর

বাংলাদেশকে পরিপূর্ণতা এনে দিয়েছে শেখ হাসিনা: হানিফ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ জুন ২০২২, ০৪:১৬ পিএম

বাংলাদেশকে পরিপূর্ণতা এনে দিয়েছে শেখ হাসিনা: হানিফ

শুক্রবার বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট (বিএসআরআই) বিদ্যালয় মাঠে লিচু মেলার সমাপনী অনুষ্ঠানে বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। ছবি: ভোরের কাগজ

শেখ হাসিনা বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি থেকে পরিপূর্ণ ঝুড়িতে পরিণত করেছেন। আমরা সম্ভাবনাময় বাংলাদেশে পরিণত হয়েছি। তার যে দূরদর্শী নেতৃত্ব এসব তারই কৃতিত্ব বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

বাংলাদেশ কৃষক উন্নয়ন সোসাইটির আয়োজনে শুক্রবার (৬ জুন) দুপুরে বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট (বিএসআরআই) বিদ্যালয় মাঠে লিচু মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

প্রধান অতিথি আরও বলেন, আজকে বাংলাদেশের যেখানেই যাবেন সবাই বলে বঙ্গবন্ধু কন্যা ছাড়া আমরা আর কিছু বুঝি না। তিনিই আমাদের এগিয়ে যাওয়ার সাহস দিয়েছেন। ২০০৮ সালে যখন আওয়ামী লীগ ক্ষমতায় আসে তখন বাংলাদেশের মানুষের মাথাপিছু আয় ছিলো ৫৬০ মার্কিন ডলার, যা এখন ২৮০০ মার্কিন ডলারের উপরে। এটি কোনো ম্যাজিক নয়, তার কাছে আলাদিনের চেরাগও নেই। এটি সম্পূর্ণ তার নেতৃত্বের কৃতিত্ব।

পাবনা-৪ আসনের সাংসদ নুরুজ্জামান বিশ্বাসের সভাপতিত্বে সভায় বক্তব্যে দেন কুষ্টিয়া-৪-আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কৃষক উন্নয়ন সোসাইটি কেন্দ্রিয় কমিটির সভাপতি সিদ্দিকুর রহমান কুল ময়েজ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App