×

বিনোদন

প্রেমিককে না পেয়ে অবিবাহিতই থেকে যান মিলি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ জুন ২০২২, ০৭:৩০ পিএম

প্রেমিককে না পেয়ে অবিবাহিতই থেকে যান মিলি

‘দুজনার দুটি পথ’ নাটকের একটি দৃশ্য

প্রেমিককে না পেয়ে অবিবাহিতই থেকে যান মিলি
প্রেমিককে না পেয়ে অবিবাহিতই থেকে যান মিলি

আগামী ৪ জুন শনিবার রাত ৯টায় বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত হবে মনস্তাত্ত্বিক জটিলতা ও বিয়োগাত্মক ঘটনা নিয়ে নির্মিত নাটক ‘দুজনার দুটি পথ’। জামাল উদ্দিন জামালের রচনায় এটি প্রযোজনা করেছেন হাসান রিয়াদ। এতে অভিনয় করেছেন- আহসান হাবিব নাসিম, ফারহানা মিলি, শাহদাৎ হোসেন নিপু, চাঁদনী, ইকবাল বাবু, কাজল মজুমদার, কবির টুটুল প্রমুখ। নাটকটির নির্দেশনা দিয়েছেন শাহাদাৎ হোসেন নিপু।

নাটকটির মূল উপজীব্য হোসেন, জামাল, শিউলি ও তৃণা নামক চারটি চরিত্র ঘিরে। হোসেন আর জামাল একে অপরের পরিচিত। দুজনেই বিশ্ববিদ্যালয়ে পড়ে। হোসেন রাজনীতির সঙ্গে জড়িত কিন্তু আদর্শবান হওয়ায় কর্মজীবনে তেমন একটা সুবিধা করতে পারে না। হোসেনকে ভালোবাসে বিশ্ববিদ্যালয়ের ছাত্রী শিউলি। হোসেনের ভবিষ্যত অনিশ্চিত জেনে শিউলিকে অনুরোধ করে জামালকে বিয়ে করার জন্য।

কিন্তু শিউলি তাতে রাজি হয় না। জামাল তৃণা নামের একটি মেয়েকে বিয়ে করে গ্রামে চলে যায় এদিকে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হোসেনকে জামাল ও তার স্ত্রী তৃণা হাসপাতালে দেখতে আসেন। হোসেন জামালকে শিউলির কথা জিজ্ঞেস করলে একদিন জামাল শিউলিকে নিয়ে হাসপাতালে আসে। তখন সবাই জানতে পারে হোসেনকে ভালোবেসে শিউলি এখনো বিয়ে করে নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App